1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিমান বা‌হিনীর প্রধান হ‌লেন হাসান মাহমুদ খাঁন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে

খাগড়াছ‌ড়ি‌তে সেনাবা‌হিনী ও র‌্যা‌বের অ‌ভিযা‌নে ধবংস করা হল ১৭০০ কে‌জি গাঁজা

খাগড়াছ‌ড়ি সংবাদদাতা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৯৭০ বার পঠিত

খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলার ইন্দ্রসিংপাড়া সেনা ক্যাম্পের কাছাকাছি ডানের বানরকাটা এলাকায় সেনাবাহিনী এবং র‍্যাব যৌথ অভিযান পরিচালনা করেছে। অভিযানকালে শান্তু চাকমা নামের এক গাঁজা ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় ১ হাজার ৭০০ কেজি জব্দকৃত গাঁজা পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) বুধবার (২০ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করেছে।মঙ্গলবার (১৯ জানুয়ারি) ওই এলাকায় র‍্যাব ও সেনাবাহিনীর এ অভিযান চালায়। এ সময় প্রক্রিয়াজাতকৃত ৮০টি গাঁজার বস্তা এবং ৫শ কেজি ছড়িয়ে ছিটিয়ে থাকা গাঁজাসহ প্রায় এক হাজার ৭শ কেজি গাঁজা জব্দ ও পুড়িয়ে ধ্বংস করা হয়। এছাড়া প্রায় ৩০ শতাংশ জমির চাষকৃত গাঁজার ক্ষেত ধ্বংস করা হয়। দুর্গম পাহাড়ি এলাকায় এসব অবৈধ গাঁজা চাষা করে সশস্ত্র সন্ত্রাসীদের অর্থের অন্যতম উৎস হিসেবে ব্যবহৃত হচ্ছে বলে ধারণা করছে অভিযানকারী সেনা ও র‍্যাব কর্মকর্তারা।
এসব দুর্গম এলাকায় গাঁজার চাষ বন্ধ করতে যৌথবাহিনীর অভিযান আরো জোরদার করা হয়েছে বলে জানান তারা। পাহাড়ে স্থিতিশীলতা বজায় রাখতে এ ধরনের বিশেষ অভিযানকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন জনগণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com