1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:২২ পূর্বাহ্ন

ময়মন‌সিং‌হে শ্রেষ্ঠ ও‌সি – ডি‌বির শাহ কামাল আকন্দ

আর.সাইফ/এমইএস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৭২৩ বার পঠিত

ময়মন‌সিংহ জেলা পুলিশের মা‌সিক কল্যান সভায় স‌ঠিক দা‌য়িত্ব ও কর্তব‌্য পাল‌নসহ বি‌ভিন্ন ক‌্যাটাগ‌রি‌তে নির্বা‌চিত সেরা ৫ পু‌লিশ সদস‌্যকে  পুরস্কার ও সনদ বিতরন ক‌রেন পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান।

পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মা‌সিক কল‌্যাণ সভায় উপ‌স্থিত ছি‌লেন অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, অ‌তি:পু‌লিশ সুপার জয়িতা শিল্পী, ময়মন‌সিংহ জেলা গো‌য়েন্দা পু‌লি‌শের ইনচার্জ পু‌লিশ প‌রিদর্শক শাহ কামাল আকন্দ পি‌পিএমসহ জেলা পুলিশের ঊদ্ধতন কর্কর্তাগন। এ সময় পুলিশ সুপার বলেন, পুরস্কারের আসায় নয়, দায়িত্বশীলতার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তৃব‌্য স‌ঠিক ভা‌বে পালন কর‌তে হ‌বে ।

জেলা পু‌লি‌শের মা‌সিক কল‌্যাণ সভায় গত বছ‌রের  অ‌ক্টোবর, ন‌ভেম্বর ও ডি‌সেম্বর এই তিনমা‌সে সেরা‌দের পুরস্কার ও সনদ বিতরন করা হয়।গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধার, বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার, চোরাই মালামাল উদ্ধার করায় জেলায় শ্রেষ্ঠ ও সেরা হি‌সে‌বে ময়মন‌সিংহ জেলা গোয়েন্দা পুলিশের অ‌ফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ পি‌পিএমকে সম্মাননা সনদ ও পুরস্কৃত করা হয়। এছাড়াও  ২২টি সাজাসহ ৩৯টি গ্রেফতারী পরোয়ানা তামিল করায় তারাকান্দা থানার অ‌ফিসার ইনচার্জ আবুল খায়ের সোহেল,  অস্ত্র, গুলি ও দুইশত পিস ফেন্সিডিল উদ্ধারে গো‌য়েন্দা পু‌লি‌শের  এসআই আলাউদ্দিন বাদল,  সর্বোচ্চ আসামী গ্রেফতারে কোতয়ালী থানার এসআই নবী হো‌সেন এবং ৩৫টি গ্রেফতারী পরোয়ানা তামিল করায় মুক্তাগাছার এসআই আমিনুল ইসলাম‌কে সনদ ও পুরস্কৃত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com