1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কু‌মিল্লা র‌্যাব ১১ সি‌পি‌সি টু”র অ‌ভিযান: ইয়াবা ফেন‌সি‌ডিলসহ গ্রেফতার ১

‌রিয়াজ উ‌দ্দিন সো‌হেল:
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১৭২ বার পঠিত

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৫ জানুয়ারি) গভীর রাতে কুমিল্লার বুড়িচং এলাকায় অ‌ভিযান চা‌লি‌য়ে ১,৯২৫ পিস ইয়াবা এবং ৫০ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার ক‌রে। বুড়িচং থানাধীন কংশনগর এলাকা থে‌কে ইয়াবা ও ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের সময় একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

ধৃত আসা‌মির হেফাজত থেকে ১,৯২৫ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী  বুড়িচং থানার কংশনগর গ্রামের মৃত আব্দুল বারেক (মেম্বার) এর ছেলে মোঃ আবুল খায়ের (৫৫)। প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় , সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com