1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

কুমিল্লা শাসনগাছা রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় সিএন‌জির ৩ যাত্রী নিহত

আবদুর রহমান সাঈফ:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৩৯৮ বার পঠিত

কুমিল্লা মহানগরীতে ডাক্তার দেখাতে এসে কনটেইনার ট্রেনের ধাক্কায়  সিএনজিতে থাকা একই প‌রিবা‌রের তিনজন ‌নিহত হয়েছেন। আহত সিএন‌জি চালক হাসপাতা‌লে ভ‌র্তি।

স্থানীয়সুত্রে জানা যায়,  বুধবার সকাল পৌনে ৭টায় শহরে প্রবেশের পথে একটি সিএনজি শাসনগাছা রেলওয়ে ক্রসিং অতিক্রমকালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী কনটেইনার (মালবাহী) ট্রেনের মুখে পড়লে তা প্রায় ১০০ মিটার দূরে নিয়ে যায়।

গুরুতর আহতবস্থায় সিএনজিচালক ও ৩ যাত্রীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতা‌লে যাত্রী ফরিদ মুন্সিকে (৭০), স্ত্রী পেয়ারা বেগম (৫৫) ও মেয়ে আঁখি আক্তার (১৬)  মারা যায়। আহত সিএনজি চালক রাকিবুল (৩০) নিহত ফ‌রিদ সিয়ার ভাতিজা।

নিহত ফরিদ মুন্সি হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা ও ডাক্তার দেখানোর জন্য কুমিল্লায় আসছিলেন। তার বাড়ি জেলার দেবিদ্বার উপজেলার গজারিয়া গ্রামে।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মো. ইসমাইল হোসেন সিরাজী বলেন, ঢাকাগামী একটি মালবাহী ট্রেন শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং এ গেইট লাগা‌নো অবস্থায় বীপ‌রিত দিক দি‌য়ে অতিক্রমের সময় দুর্ঘটনাটি ঘটে। তিনি আরও বলেন, নিহতরা ডাক্তার দেখানোর জন্য দেবিদ্বার থেকে কুমিল্লায় আসেন। দুর্ঘটনার পর পুলিশ দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটি সরিয়ে নেয় এবং ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com