1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

প্রধানমন্ত্রীর কার্যালয়ের বার্ষিক প্রতিবেদনের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৩১২ বার পঠিত
প্রধানমন্ত্রীর কার্যালয়ের বার্ষিক প্রতিবেদনের মোড়ক উন্মোচন করেছেন সরকারপ্রধান শেখ হাসিনা। বুধবার (০৯ ডিসেম্বর) দুপুরে গণভবনে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।২০১৯-২০ সময়কালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের যাবতীয় কার্যক্রম অন্তর্ভুক্ত করা হয়েছে এই প্রতিবেদনে।
বৈশ্বিক মহামারির এক অস্বাভাবিক ক্রান্তিকালে রাষ্ট্রের নির্বাহী প্রধানের কার্যালয় যেসব কাজ করেছে তার দাফতরিক তথ্যগুলো সন্নিবেশ করে এই দলিল প্রস্তুত করা হয়েছে।
কোভিড-১৯-এর বিপর্যস্ত সময়ে জনগণের স্বাস্থ্যসুরক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করার পাশাপাশি উৎপাদন, সরবরাহ ও সেবাব্যবস্থাকে চালু রেখে সরকারের সামগ্রিক কার্যাবলি সচল রাখার ক্ষেত্রে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সময়োচিত ও কার্যকর ভূমিকা সমন্বয় করা হয়েছে এই প্রতিবেদনে। এ সময় কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com