1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

ব‌্যবসা‌য়ি‌কে মারধর ও চাঁদা দাবী করায় পুরান ঢাকায় পাপ‌নের বিরু‌দ্ধে মামলা

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৪৩৯ বার পঠিত
ছ‌বি: অ‌ভিযুক্ত পাপন

মাথায় অস্ত্র ঠেকিয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি ও মারধরের অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণের ৩৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জাবেল হোসেন পাপন ও বড় ভাই কোতোয়ালি থানা আওয়ামী লীগের সদস্য মিঠুসহ চারজনের বিরুদ্ধে এক ব্যবসায়ী মামলা দায়ের করেছেন।

গত শনিবার (৫ ডিসেম্বর) রাজধানীর সূত্রাপুর থানায় চা পাতা ব্যবসায়ী রেজাউল করিম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ মামলায়র অন্য আসামিরা হলেন, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সদস্য জাবেদ হােসেন মিঠু, নুরুল ইসলাম ওরফে ফুটা নুরুল ও আবদুল আজিজ।
মামলার অভিযোগে বলা হয়, গত ২-৩ মাস আগে ভুক্তভোগী রাজধানীর সূত্রাপুর থানাধীন সদরঘাটের ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর অফিসের নিচতলার একটি রুম থেকে ফুটপাতের বিভিন্ন দোকানে চা পাতা বিক্রি করত। গত ২০ অক্টোবর বিকেল আনুমানিক সোয়া ৩টার দিকে সূত্রাপুর থানাধীন সাইলেন মাঠের আশপাশে চা পাতা বিক্রি করা অবস্থায় আসামি জাবেদ হােসেন মিঠু (৪০) ও  পাপন (৩৬) তাকে বলে যে, ‘তুই অনেক দিন যাবৎ ফুটপাতে চা পাতা বিক্রয় করছিস, এটা আমাদের এলাকা, আমাদের পাঁচ লাখ টাকা চাঁদা না দিলে তুই আমাদের এলাকায় ব্যবসা করতে পারবি না এবং আমাকে গ্রেটওয়াল মার্কেটে তাদের অফিসে গিয়ে দেখা করতে বলে।
অভিযোগে আরও বলা হয়, ‘গত ২৪ অক্টোবর রাত ৮টার দিকে চা পাতা বিক্রয় শেষে ভুক্তভোগী সূত্রাপুর থানাধীন সদরঘাটের ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর অফিসের দ্বিতীয়তলায় পূর্ব পাশের একটি রুমে অবস্থান করাকালীন সময়ে আসামি জাবেদ হােসেন মিঠু, পাপন, নুরুল ইসলাম ওরফে নুরুল, আবদুল আজিজসহ অজ্ঞাতনামা ১০-১২ জন মিলে বেআইনি জনতাবদ্ধে তার রুমে অনধিকার প্রবেশ করে আসামি জাবেদ হােসেন মিঠু ভুক্তভোগীর মাথায় পিস্তল ঠেকিয়ে মৃত্যুর ভয় দেখিয়ে বলে যে, তুই আমাদের পাঁচ লাখ টাকা চাঁদা না দিয়ে এলাকায় ব্যবসা করছিস কেন? সঙ্গে সঙ্গে অন্য আসামিরা ভুক্তভোগীর শরীর এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে জখম করে এবং তার পকেটে থাকা চা পাতা বিক্রির নগদ এক লাখ ২০ হাজার টাকা এবং একটি মােবাইল সেট নিয়ে যায়। এরপর ভুক্তভোগী আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন। পরবর্তীতে ভুক্তভোগীর শারীরিক অবস্থা আরও খারাপ হলে ভুক্তভোগীর আত্মীয়স্বজন তাকে চিকিৎসার জন্য গত ২৫ অক্টোবর ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে জানতে চাইলে সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মামুনুর রহমান বলেন, ‘গত শনিবার একজন মামলা করেছে। ইতোমধ্যে মামলার এজাহার আদালতে প্রেরণ করা হয়েছে।সুত্র:সময় নিউজ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com