1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

কুমিল্লা উত্তর জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

এমইএস:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৮৫৮ বার পঠিত
সভাপ‌তি রুহুল আ‌মিন, সাধারন সম্পাদক রৌশন আলী মাস্টার

এক বছর পর কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। গত বছর ৯ ডিসেম্বর চান্দিনা মহিলা কলেজ মাঠে সম্মেলনের মাধ্যমে ম. রুহুল আমীনকে সভাপতি এবং আলহাজ্ব রোশন আলী মাস্টারকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হলেও নানা জটিলতার কারনে পুর্নাঙ্গ কমিটি অনুমোদন আটকে যায়। মঙ্গলবার (১ ডিসেম্বর) সভাপ‌তি রুহুল আ‌মিন ও সাধারন সম্পাদক রোশন আলী মাস্টারসহ ৭৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি এবং ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের সদস্য তালিকা আওয়ামিলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কর্তৃক অনুমোদনের পর সন্ধায় এ কমিটি ঘোষণা করা হয়। কুমিল্লা জেলার উত্তরাঞ্চলের ৭ টি উপজেলা (দেবিদ্বার, মুরাদনগর, হোমনা, তিতাস, মেঘনা, দাউদকান্দী ও চান্দিন) কে নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের কুমিল্লা উঃ জেলা কমিটি।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে ১১ জনের নাম ঘোষণা করা হয়েছে। তারা হলেন- সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা, অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, অ্যাডভোকেট নিজামুল হক, সাংবাদিক শাহজাহান, অধ্যাপক ড. আবদুল মান্নান জয়, আবদুল মতিন মুন্সী, হানিফ সরকার, শেখ আবদুল আউয়াল, বশিরুল আলম মিয়াজী, মাইনুল হোসেন ও আবু নাসের।

কমিটিতে যুগ্ম সম্পাদক পদে শ্রী বাসুদেব ঘোষ, মো. শহিদুল্লাহ, গোলাম ফারুক রানা, সাংগঠনিক সম্পাদক পদে হুমায়ুন কবির, মো. আবুল কালাম আজাদ, নাছির উদ্দিন শিশির ও অন্যান্য সম্পাদকসহ মোট ৩৯ জন এবং কার্যকরী সদস্য পদে কুমিল্লা উত্তর জেলার ৫টি সংসদীয় আসনের দলীয় সংসদ সদস্য যথাক্রমে অধ্যাপক আলী আশ্রাফ, মেজর (অব.) সুবিদ আলী ভূঁইয়া, ইউসুফ আবদুল্লাহ হারুন, সেলিমা আহমেদ মেরী, রাজী মো. ফখরুল ও জেলার সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারসহ ৩৬ জনের নাম ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদের স্ত্রী সাজেদা মাহমুদ মায়াকে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক পদে রাখা হয়েছে। এছাড়াও সাবেক মন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সীসহ ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

H

H

H

H

H

H

H

H

H

১০

H

© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com