1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

বাক্ষ্রণবা‌ড়িয়ায় অজ্ঞাত ব‌্যক্তির লাশ উদ্ধার: হত‌্যাকান্ড

তা‌রিক আহ‌মেদ:
  • আপডেট টাইম : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৫০৪ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের দুবলা গ্রামের রেললাইনের পাশ থেকে জবাই করা অবস্থায় অজ্ঞাত (৪০) ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে আখাউড়া রেলওয়ে থানা পুলিশ ও পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা লাশটি উদ্ধার করেন।

পুলিশ  জানায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে তাদের কাছে খবর আসে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের দুবলা গ্রামের রেললাইনের পাশে এক ব্যক্তির রক্তাক্ত লাশ পড়ে আছে। এমন খবর পেয়ে রেলওয়ে পুলিশ ও পিবিআইয়ের সদস্যরা ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করেন। নিহত ব্যক্তির পকেটে ৩০০-৪০০ টাকা ছিল। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিউল আজম ও পিবিআইর ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কিবরিয়া জানান, নিহতকে জবাই করা হয়েছে।
শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিকভাবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে নিশ্চিত করেছে পুলিশ। ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com