1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ময়মন‌সিং‌হে শুভ্র হত‌্যার আসা‌মি সা‌কিবকে গ্রেফতার ক‌রে ডি‌বি:আদাল‌তে স্বীকার‌ো‌ক্তিমুলক জবানব‌ন্দি

এমইএস:
  • আপডেট টাইম : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৬৫৪ বার পঠিত
‌ডি‌বি পু‌লি‌শের হা‌তে গ্রেফতার শুভ্র হত‌্যার আসা‌মি সা‌কিব

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যা মামলার অন্যতম আসামি সাকিবকে গ্রেফতার করেছে ডিবি। শনিবার (২৮ নভেম্বর) বিকেলে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে সাকিব।

 ময়মন‌সিংহ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. হাফিজ আল আসাদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় সা‌কিব। গৌরীপুর পৌর শহরের উত্তরবাজার এলাকার জুলমান রেজার ছেলে সা‌কিব। ময়মন‌সিংহ ডি‌বি পু‌লি‌শের এক‌টি টিম সিলেটের দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে শুক্রবার (২৭ নভেম্বর) রাতে গ্রেফতার করে শুভ্র হত্যা মামলার তিন নম্বর আসামি সাকিব আহমেদ রেজাকে।
উ‌ল্লেখ‌্য চল‌তি বছ‌রের ১৭ অক্টোবর রাতে গৌরীপুর পৌর শহরের পানমহাল এলাকায় জনসংযোগ শেষে কর্মীদের নিয়ে চা খাওয়ার সময় মেয়র প্রার্থী মাসুদুর রহমান শুভ্রর ওপর হামলা চালায় দুর্বৃত্ত‌্যরা । দা ছেনি দি‌য়ে কুপিয়ে শুভ্র ও তার দুই কর্মীকে জখম করা হয়। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে  চিকিৎসক শুভ্রকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শুভ্রর ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রিয়াদুজ্জামান রিয়াদকে প্রধান আসামি করে পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি সৈয়দ রফিকুল ইসলামসহ ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও সাত থেকে আটজনকে আসামি করে মামলা করেন।
ওই মামলায় প্রধান অভিযুক্ত রিয়াদসহ ইতোমধ্যে ৮ জনকে গ্রেফতার করেছে ডি‌বি পুলিশ। এর মধ্যে বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদের দেহরক্ষী হিসেবে পরিচিত খায়রুল ইসলাম‌ ২৪ অক্টোবর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। শনিবার দ্বিতীয় আসামি হিসেবে সাকিব আহমেদ রেজা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অ‌ফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ পি‌পিএম জানান, গ্রেফতা‌রের পর সাকিব আহমেদ রেজাকে আদালতে হাজির করা হলে শুভ হত্যার ঘটনায় জ‌ড়িত থাকার বিষ‌য়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। আদালতের নিকট সাকিব জানায়, ২০১৮ সালের দিকে তাকে কুপিয়েছিল শুভ্র। এছাড়া তারা রাজনৈতিক প্রতিপক্ষ। সে জন্য শুভ্রর সঙ্গে তাদের বিরোধ ছিল। তাদের ওপর হামলার প্রতিশোধ নিতেই এ হত্যাকাণ্ড ঘটানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com