1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ময়মনসিংহে বালু উত্তোলনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত

ময়মন‌সিংহ ব‌্যু‌রো:
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১৮ বার পঠিত

ময়মসিংহে বালু উত্তোলনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক নারী নিহত হয়েছে। শুক্রবার (২৩ মার্চ) বেলা সাড়ে ১১টায় ময়মনসিংহ সদরের বোররচর ইউনিয়নের মৃধাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহতের নাম জয়নব বেগম (৬০)। সে মৃধাপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের স্ত্রী। এই ঘটনায় নিহত জয়নব বেগমের ছেলেসহ ৩ জন আহত হয়েছে।

স্থানীয়রা জানায়, স্থানীয় জালাল গং এর সাথে রব্বানী গংদের মধ্যে এলাকায় আধিপত্য নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ ছিল। এই দুই পক্ষ আগেও বিভিন্ন বিষয় নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়েছে। সম্প্রতি বহ্মপুত্র নদের উত্তোলনকৃত বালু বিক্রি নিয়ে তাদের মাঝে বিরোধ দেখা দেয়। এরই জেরে শুক্রবার সকালে তারা আবারো সংঘর্ষে জড়িয়ে পরে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন শুক্রবার বেলা সাড়ে ১১টায় ময়মনসিংহ সদরের বোররচর ইউনিয়নের মৃধাপাড়া এলাকায় সরকারিভাবে খননকৃত ব্রহ্মপুত্র নদের উত্তেলনকৃত বালু বিক্রি করাকে কেন্দ্র করে স্থানীয় জালাল গং এর সাথে রব্বানী গংদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় রব্বানী গংদের দেশীয় অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই জালাল গ্রুপের জয়নব বেগমের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

তিনি আরো বলেন, এই ঘটনায় লাশ উদ্বার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে এবং মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com