1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

কু‌মিল্লায় থানা পু‌লিশের অ‌ভিযা‌নে ভারতীয় ৭০০ কেজি চি‌নিসহ গ্রেফতার ৩

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

কুমিল্লা কোতয়ালী মডেল থানা পু‌লি‌শের ছত্রখিল পু‌লিশ ফাঁ‌ড়ির অ‌ভিযা‌নে শুল্ক কর ফাঁকি দিয়ে আমদানি ক‌রে চোরাই পথে আনা ভারতীয় ৭০০০ (সাত হাজার) কেজি চিনি ও চোরাচালান কাজে ব্যবহৃত ২টি পিক-আপ গাড়িসহ ৩ জন‌কে গ্রেফতার করা হয়।

থানা পু‌লিশ এক প্রেস বিজ্ঞ‌প্তি‌তে জানায়,গতকাল সোমবার ১৬/১০/২০২৩খ্রিঃ তারিখ ১৮.৪০ ঘটিকার সময় কোতয়ালী মডেল থানায় কর্মরত এসআই মোহাম্মদ ইয়ামিন সুমন ও সঙ্গীয় ফোর্সসহ কোতয়ালী মডেল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানাধীন ০৪নং আমড়াতলী ইউনিয়নের তৈলকুপি বাজার সাকিনস্থ পালোয়ান ম্যানশন মার্কেট এর সামনে চেকপোস্ট ডিউটি করাকালে ০২টি পিকআপ গাড়ী থামানোর জন্য সিগনাল দিলে গাড়ীর ড্রাইভার সিগনাল অমান্য করে গাড়ীটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে অফিসার ও সঙ্গীয় ফোর্সসহ ধাওয়া করে উক্ত গাড়ি ২টি আটক করে।

এ সময় গাড়িতে থাকা মোঃ আল আমিন(২০), পিতা-মোঃ শাহজাহান, মাতা-সেলিমা বেগম ,স্থায়ী: গ্রাম- সাহেবাবাদ, উপজেলা/থানা- ব্রাহ্মনপাড়া, জেলা -কুমিল্লা। মাসুদ মিয়া(৩২), পিতা-খোরশেদ আলম, মাতা-নেহেরা খাতুন ,স্থায়ী: গ্রাম- ধনরাজপুর (ধনরাজপুর বাজারের পূর্ব পাশে) , উপজেলা/থানা- কসবা, জেলা -ব্রাহ্মণবাড়িয়া, আবু বক্কর সিদ্দিক(২২), পিতা-খোরশেদ আলম, মাতা-জরিনা বেগম ,স্থায়ী: গ্রাম- নয়নপুর (কান্দারপাড়, কলেজ রোড) , উপজেলা/থানা- কসবা, জেলা -ব্রাহ্মণবাড়িয়াগন পালানোর চেষ্টাকালে অফিসার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় ধৃত কর হয়।

ধৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, জব্দকৃত পিক-আপ গাড়িতে মালামালগুলো ভারতীয় চিনি। জব্দকৃত মালামাল ভারতীয় সীমানা এলাকা হতে চোরাই পথে শুল্ক কর ফাঁকি দিয়ে পুরাতন দেশীয় চিনির প্লাস্টিকের বস্তায় মোড়কজাত করে ঢাকায় সাভার থানাধীন বিভিন্ন ব্যবসায়ীদের নিকট পৌঁছে দিলে তারা বিভিন্ন খুচরা বিক্রেতার নিকট বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উক্ত ঘটনায় আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং-৬১।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com