1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

সাতক্ষীরা বৈকারী সীমা‌ন্তে ১০ টি সোনার বারসহ এক যুবক‌কে আটক ক‌রে বি‌জি‌বি

সাতক্ষীরা সংবাদদাতা:
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৯ বার পঠিত

সাতক্ষীরার বৈকারী সীমান্তে অভিযান চালিয়ে ১০টি সোনার বারসহ সাব্বির হোসেন (১৮) নামে এক যুবক‌কে আটক করেছে বিজিবি। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। সাব্বির হোসেন সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের হারুন-অর-রশিদের ছেলে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়ন।

৩৩ ব‌্যাটা‌লিয়ন বি‌জি‌বি জানায়,  বৈকারী বিওপির টহল কমান্ডার সুবেদার অনিত কুমার কুন্ডুর নেতৃত্বে  একটি টহল দল সীমান্তের ৭/৪৯ নম্বর পিলার থেকে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বৈকারীতে অভিযান চালায়। এসময় ১০টি সোনার বার ও একটি সুজুকি মোটরসাইকেলসহ সাব্বিরকে  আটক করা হয়। উদ্ধার করা সোনার পরিমাণ এক কেজি ৫৭০ গ্রাম। যার বাজার মূল্য ৯৪ লাখ ২১ হাজার ৭২৭ টাকা।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জব্দকৃত সোনার বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা করা হয়েছে। এ ঘটনায় মামালা দায়ের করে আটক সাব্বিরকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com