1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কু‌মিল্লা বু‌ড়িচং‌য়ে ট্রেনে কাটা প‌ড়ে কলা বি‌ক্রেতা নিহত

সা‌কির আল মাহমুদ:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭৩ বার পঠিত
প্রতিকী ছ‌বি

ঢাকা- চট্টগ্রাম রেল সড়কের কুমিল্লা অং‌শে বুড়িচং উপজেলার রাজাপুর রেল স্টেশনে লাইন পারা পারের সময় নুর মিয়া (৬৫) না‌মের এক কলা বিক্রেতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যায় পাহা‌ড়িকা ট্রেনের নি‌চে কাটা প‌ড়ে মৃত‌্যু হয় কলা বি‌ক্রেতার। খবর পেয়ে কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোঃ ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেকে প্রেরণ করে।
পুলিশ ও স্হানীয় সূত্র জানায় রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট থেকে চট্টগ্রাম গামী পাহাড়িকা এক্সপ্রেসের একটি একটি যাত্রীবাহী ট্রেন সিলেট থেকে চট্টগ্রাম যাচ্ছিল। এসময় বুড়িচং উপজেলার রাজাপুর রেল স্টেশন এলাকার এক জন কলা বিক্রেতা নুর মিয়া নামের এক ব্যক্তি রেল লাইন পারা পারের সময় পাহাড়িকা ট্রেনের নীচে কাটা গড়ে তার দেহ ছিন্ন বিছিন্ন হয়ে ঘটনাস্থলে মর্মান্তিক মৃত্যু হয়েছে।
নিহত নুর মিয়া দীর্ঘ ৩০-৩৫ বছর ধরে তিনি রাজাপুর রেল স্টেশনের পশ্চিম পাশের বাজারে ঘর তৈরি করে স্ত্রী, সন্তান (এক মেয়ে) বস বাস করতেন। তার বাড়ি হল বি-বাড়িয়া জেলার নবীনগর উপজেলার সাজ লাউ ফতেহপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে তিনি।
কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোঃ ইসমাইল হোসেন বলেন সোমবার সন্ধ্যায় সিলেট থেকে চট্টগ্রাম গামী একটি পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন রাজাপুর রেল স্টেশন অতিক্রম করার সময় কলা বিক্রেতা নুর মিয়া সড়ক পারাপারের সময় ট্রেনের নীচে কাটা গড়ে তিনি মৃত্যু বরণ করেন। লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়। নিহত কলা ব‌্যবসা‌য়ি মৃত‌্যুর ঘটনায় সোমবার লাকসাম রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com