1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

সান্তাহার তারেক রহমানের কারামুক্তি দিবস পালিত

আবু বকর সি‌দ্দিক বক্কর,আদমদী‌ঘি, বগুড়া:
  • আপডেট টাইম : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫০ বার পঠিত

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে তারেক রহমানের ১৬তম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (৪ সেপ্টেম্বর) সোমবার দুপুরে সান্তাহার ইউনিয়নের পূর্ব ছাতনী গ্রামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সান্তাহার ইউনিয়ন বিএনপি’র সভাপতি মিজানুর রহমান জুয়েলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ তাজের সঞ্চালনায় অনুষ্ঠিত কারা মুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বগুড়া শহর বিএনপি’র সভাপতি এ্যাডঃ হামিদুল হক চৌধুরী হিরু।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র অন্যতম নেতা ও গোল্ডেন এ্যারো চেয়ারম্যান আব্দুল মান্নান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আদমদীঘি উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান লিখন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও জিয়া পরিষদের সভাপতি মাহাফুজুল হক টিকু।

জিয়া পরিষদের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান এঞ্জেল, পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন, উপজেলা যুবদলের আহবায়ক মিনহাজুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক ও কাউন্সিলর ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ, সিনিয়র যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান লিটন, পৌর বিএনপি’র মহিলা বিষয়ক সম্পাদক মিসেস বাবলী মোর্তুজা, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মানিক হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি মহিবুল ইসলাম সাকিব, পৌর ছাত্রদলের সভাপতি সোহাগ হোসাইনসহ বিভিন্ন ওয়ার্ডের বিএনপি, যুবদল, মহিলা দল ও ছাত্রদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থ্যতা কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com