1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ লালন হয় – ডেপুটি স্পীকার

এম এ হাই,সা‌থিঁয়া, পাবনা:
  • আপডেট টাইম : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৫০ বার পঠিত

সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে র্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় ডেপুটি স্পীকার এ কথা বলেন।

ডেপুটি স্পীকার শামসুল হক টুকু, এমপি বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে তৎকালীন বিরোধীদলীয় নেত্রী এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলীয় নেতৃবৃন্দকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা করা হয় । তারা সারাদেশে এক যোগে সিরিজ বোমা হামলা করে। সারাদেশকে তারা গড়ে তুলে সন্ত্রাস জঙ্গিবাদের অভয়াশ্রমে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ লালন হয় এবং মানবতা ভুলুন্ঠিত হয়

ডেপুটি স্পীকার বলেন, বিএনপি জোট সরকার ক্ষমতায় থাকাকালীন মানুষের কোন অধিকার ছিল না। আওয়ামী লীগের নেতাকর্মীরা সে সময় বাড়িতে থাকতে পারত না, মা-বোনরা রাস্তাঘাটে নিরাপদে চলাচল করতে পারত না। তাদের করা বর্বরোচিত ও পৈশাচিক হামলা থেকে জাতির পিতার কন্যা সেদিন রেহাই পেয়েছিলেন বলেই দেশে আজ মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, আগস্ট মাস আমাদের নিকট শোকের মাস। এ মাসে আমাদের মহান জাতির মহান পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও শিশু রাসেলসহ সপরিবারে হত্যা করে। হত্যার পর আসামীদের তারা দায়মুক্তি দিয়েছিল। ইনডেমনিটি অধ্যাদেশকে আইনে রূপান্তর করে পবিত্র সংসদকে তারা কলুষিত করেছিল। আমরা কামনা করি পৃথিবীর কোথাও যেন এমন জঘন্য ঘটনা না ঘটে।

সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু,ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন, সেলিমা সুলতানা শিলা,অধ্যক্ষ নজরুল ইসলাম প্রমুখ।

পরে সাঁথিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুলের সভাপতিত্বে নন্দনপুর বাজারে মেসার্স জব্বার চাউল মিল প্রাঙ্গনে ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সাঁথিয়া উপজেলা আওয়ামী যুবলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ডেপুটি স্পিকার প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com