1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

কু‌মিল্লা কান্দিরপাড়ে প্রকাশ্যে যুবক হত্যার ঘটনায় ৪ ঘাতক গ্রেফতার

কু‌মিল্লা জেলা প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ১০৬ বার পঠিত

কুমিল্লা খন্দকার হক টাওয়ারের সামনে প্রকা‌শ্যে ছু‌রিকাঘা‌তে ইজাজুল হত্যাকান্ডের মূল ঘাতক মহরমসহ ৪ আসামীকে গ্রেফতার ক‌রে ডি‌বি ও থানা পু‌লিশ।

কু‌মিল্লা জেলার পু‌লিশ সুপার আবদুল মান্নান পিপিএম বি‌পিএম এক প্রেস ব্রিফিং‌য়ে বিষয়টি নি‌শ্চিত ক‌রেন।

গত মা‌সের ২৫ জুন সন্ধার সময় কুমিল্লা শহরের খন্দকার হক টাওয়ারের সামনে ইজাজুল হাসান (৩২), পিতা- মে, সিরাজুল ইসলাম, মাতা-লাভলী বেগম, সাং-মনিপুর পূর্ব পাড়া ৪নং ইউপি, ৯নং ওয়ার্ড,খানা-কোতয়ালী, জেলা-কুমিল্লাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। উক্ত সংবাদের প্রেক্ষিতে কোতয়ালী মডেল থানা পুলিশের একটি টিম মেডিকেল কলেজে এবং অপর টিম ঘটনাস্থলে যায়, ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ সহ প্রত্যক্ষদশী সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করে। থানা পুলিশ হাসপাতালে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ সহ প্রাথমিকভাবে জানা যায়, মাদকের পাওনা টাকা পরিশোধের কথা বলে এজাহার নামীয় আসামী মো: রুবেল এবং তার স্ত্রী শারমিন হয় মোবাইল ফোনের মাধ্যমে কথা বলে ভিকটিম ইজাজুলকে গত ২৫/০৬/২০২৩খ্রি: তারিখ সন্ধ্যা ১৮.২০ ঘটিকার সময় খন্দকার হক টাওয়ারের সামনে ডেকে আনে। তখন ভিকটিমের সাথে আসামী করেন শারমিন, এবং রুপার সহিত তর্কাতর্কির একপর্যায়ে এজাহার নামীয় সকল আসামী ভিকটিমকে খন্দকার হক টাওয়ার সংলগ্ন ফাইন্ড টাওয়ারের সামনে ফুটপাতের উপর টানা হেচড়া করে এনে এজাহার নামীয় ২নং আসামী মহরম এবং ৩নং আসামী পারভেজ দ্বয় ভিকটিম ইজাজুল এর পায়ের পিছনের অংশে চুরিকাঘাত করে আসামীগন পালিয়ে যায়। ভিকটিমকে হাসপাতালে নেওয়ার পূর্বেই নিহত হয়। বর্ণিত ঘটনায় ভিকটিমের পিতা মো: সিরাজুল ইসলাম বাদী হয়ে এজাহার নামীয় ০৯জন সহ অজ্ঞাত নামা ৪/৫ জন আসামীর বিরুদ্ধে এজাহার দায়ের করলে, কোতালী মডেল থানার মামলা নং-১০২, তাং-২৬/০৬/২০২৩খ্রি: ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়।

কুমিল্লা জেলার পুলিশ সুপারের নির্দেশে কোতয়ালী মডেল থানা এবং ডিবি পুলিশের একা‌ধি টিম বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্য এবং প্রযুক্তির সহায়তায় গত ১২/০৭/২০২৩খ্রি: তারিখ সন্ধ্যা ১৯.০৫ ঘটিকার সময় কক্সবাজার জেলার সদর থানাধীন সুগন্ধা সী বিচের পাশে অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের মূলঘাতক মো:মহরম মিয়া। ২৭ পিতা-মৃত চারু মিয়া, স্থায়ী সাং-ক্যান্টনমেন্ট(গরুর বাজার এ/পি সাং- উত্তর চর্থা, পারভেজ (২৮) পিতা-মৃত রিপন মিয়া, সাং-মুরাদপুর বৈদ্যা বাড়ী, এ/পি সাং বজ্রপুর মৌলভী পাড়া৷ ৩ মো: ইয়াছিন ২৫, পিতা হালিম মিয়া, সাং-বারপাড়, রুপ আক্তার ২৫) পিতা-হারুন মিয়া, স্বামী- রুবেল আহাম্মেদ, সাং- ২য় মুরাদপুর, সর্ব থানা- কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লাদের গ্রেফতার করে।

উল্লেখ্য যে, গত ২৮/০৬/২০২৩খ্রি: তারিখ অত্র মামলার এজাহার নামীয় ৭নং আসামী দুলাল (৪২), পিতা- মফিজ উদ্দিন, সাং-উত্তর চর্যা, এবং মো: হোসেন মিয়া (২৭), পিতা-নাসির মিয়া, সাং-শুভপুর থানা কোতয়ালী, জেলা-কুমিল্লাদেরও গ্রেফতার পূর্বক আদালতে প্রেরণ করা হয়।

আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, অনুমান ৩/৪ মাস পূর্ব থেকে ভিকটিম ইজাজুল আসামী রুবেল এবং শারমিন এর নিকট মাদক বিক্রির টাকা পায়। উক্ত টাকার জের ধরে ভিকটিমকে আসামীগণ কৌশলে ঘটনাস্থলে ডেকে এনে তর্কাতর্কি করে এবং এক পর্যায়ে ভিকটিম ইজাজুলকে আসামী মহরম ও পারভেজ দ্বয় অন্যান্য আসামীগন টানা হেচড়া করে ফুটপাতের উপর নিয়ে চুরিকাঘাত করে হত্যা করে। আসামী মহরম এর বিরুদ্ধে চুরি, ডাকাতি, মাদক সহ মোট ১৪টি, আসামী পারভেজ এর বিরুদ্ধে চুরি, ডাকাতি সহ ০৫টি, আসামি ইয়াছিন এর বিরুদ্ধে মাদকের ০৩টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন। মামলা তদন্ত অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com