1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

আবু বকর সি‌দ্দিক বক্কর,আদমদী‌ঘি, বগুড়া:
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৮৯ বার পঠিত

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার নশরৎপুর ইউনিয়নের শিববাটি এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ দুই যুবককে গতকাল রাতে গ্রেফতার করেছে আদমদীঘি থানা পুলিশ।

গতকাল (২৮ মে) রবিবার দিবাগত রাতে উপজেলার শিববাটি গ্রামের হোমিও ডাক্তার ঠাকুর দাসের চেম্বারের সামনে পাকা রাস্তার উপর থেকে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, কাহালু উপজেলার চাকদাহ গ্রামের উত্তরপাড়া মহল্লার জাহাঙ্গীর আলমের ছেলে জোবায়েদ আলম শাকিল (২৩) এবং আদমদীঘির উপজেলার সান্তাহার পৌর শহরের হলুদঘর পশ্চিম পাড়া মহল্লার আনিছুর রহমানের ছেলে বুলবুল হোসেন সুমন (২৬)

এ বিষয়ে আদমদীঘি থানার উপ-পরিদর্শক নাজমুল হক বলেন, গতকাল রবিবার রাতে উপজেলার নশরৎপুর ইউনিয়নের শিববাটি বাজারে হোমিও ডাক্তার ঠাকুর দাসের চেম্বারের সামনে রাস্তার উপর পুলিশ চেক পোষ্ট বসিয়ে তল্লাশি করার সময় শাকিল ও সুমনকে পুলিশ দাঁড়াতে বললে তারা দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের আটক করে দেহ তল্লাশি করে। তল্লাশি করে তাদের প্যান্টের পকেট থেকে দুইটি বার্মিজ চাকু উদ্ধারসহ তাদের গ্রেফতার করেন।

এ ঘটনায় আদমদীঘির থানার উপ-পরিদর্শক নাজমুল হক বাদী হয়ে আজ সোমবার সকালে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, দেশীয় অস্ত্রসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় অস্ত্র আইনে থানায় মামলা দায়ের করে আজ দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com