1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

সাঁথিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত-১ আহত ৭

সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১৮০ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় জমিজমা বিরোধের জেরে ধান কাটা নিয়ে সংঘর্ষে আব্দুল আউয়াল (৪৮) নামে ১ জন কৃষক নিহত হয়েছেন। এ সময় উভয় পক্ষের অন্তত ৭/৮জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার সেলন্দা গ্রামে। আহতদের সাঁথিয়া ও তার আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাঁথিয়া হাসপাতালে চিকিৎসাধীন মিঠু জানান, আদালতের ডিগ্রি পাওয়া আমার জমিতে আমি ধান লাগিয়েছি। খবর পেলাম ওই জমিতে তার চাচা আনসার ও মুক্তারের লোকজন নিয়ে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সকালে ধান কাটতে যায়। খবর পেয়ে দুপুরের দিকে ওই জমিতে গেলে পূর্ব থেকে ওঁত পেতে থাকা জুলহাস, লিটন, বাবলু, হযরত, মান্নানরা আমাদের উপর হামলা করে। তারা আমাকে হত্যার উদ্দেশ্যে হাসুয়া দিয়ে কোপ দিলে আমি ঠেকালে আমার হাতের কবজিতে মাংশ কেটে হাড়ে আঘাত প্রাপ্ত হয়ে আমাকে পাবনা মেডিক্যালে যেতে হচ্ছে। এবং আমার চাচা আওয়ালকে ফালা দিয়ে বুকে কোপ দিলে সে মারা যায়। এ সময় আহত হয় আহত হয় ৭/৮জন। আহতরা হলো, আজমতের ছেলে মিঠু (৪০), মজিবর (৬০), সিরাজুল (২৫), হাসিনা (৫০) অন্যান্যরা বিভিন্ন হাসপাতালে ভর্তি হওয়ায় তাদের নাম জানা যায়নি। মিঠু জানান, এ জমি নিয়ে চেয়ারম্যানসহ ঘামের প্রধানরা শালিশও করেছে।

নাগডেমরা ইউপি চেয়ারম্যান মো: হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ নিয়ে শালিশ দরবারও হয়েছে। আমি ঘটনাস্থলে যাচ্ছি তারপর বিস্তারিত বলতে পারবো।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি ঘটনাস্থলে রয়েছি । আসামী আটকের চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এলাকার পরিবেশ শান্ত রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com