1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

আদমদীঘিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

আবু বক্কর সি‌দ্দিক বক্কর, আদমদী‌ঘি, বগুড়া:
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

বগুড়া জেলার আদমদীঘি উপজেলা সদরে বাংলাদেশ আ’লীগ আদমদীঘি উপজেলা শাখার উদ্যোগে আজ সকালে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু কন্যা আ’লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিয়াল্লিশ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়।

আজ (১৭ মে) বুধবার সকালে আদমদীঘি উপজেলা আ’লীগের উদ্যোগে নানা কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়। সকালে উপজেলা সদরের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও বাদ যোহর দোয়া মাহফিল ও দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আদমদীঘি উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুর সভাপতিত্বে সভায় সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, উপজেলা আ’লীগ নেতা শহিদুল ইসলাম, রফিকুল ইসলাম, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক গুলজার মৃধাসহ আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com