1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

সাঁথিয়ায় এক রাতে ৫ বাড়িতে দুর্ধর্ষ চুরি

এম এ হাই,সা‌থিঁয়া, পাবনা:
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় ডেপুটি স্পিকার এ্যাড: শামসুল হক টুকু এমপি’র ব্যক্তিগত সহকারী আমজাদ হোসেনের বাড়িসহ এক রাতে ই পাঁচ বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিনগত রাতের বিভিন্ন সময় এ চুরি সংঘটিত হয়।

এলাকা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে উপজেলার বিষ্ণুপুর গ্রামের নজরুল ইসলামের বাড়িতে সংঙ্গবদ্ধ চারের দল ঘরের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে। ঘর থেকে নগদ ৩লক্ষ ৭০ টাকা ৬ ভরী স্বর্ণালঙ্কার ওব্যাংকের জরুরী কাগজপত্র চুরি করে নিয়ে যায়। একই রাতে মৃত মোহরার বিডিআর এর বাড়িতে ঘরের তালা ভেঙ্গে স্বাণাংলকর ও নগদ ৫০ হাজার টাকা চুরি করে চোরেরা। এছাড়াও ওই রাতে একই গ্রামের ডেপুটি স্পিকার এ্যাড: শামসুল হক টুকু এমপি’র ব্যক্তিগত সহকারী আমজাদ হোসেন, তার বড় ভাই সোহরাব হোসেন ও পার্শ্ববর্তী শাহাজাহান মিয়ার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে সংবাদ পেয়ে সাঁথিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইতো পূর্বে বিষ্ণুপুর ও বিষ্ণুবাড়িয়া গ্রামে পৃথক পৃথক সময়ে একই কায়দায় সিরিজ চুরির ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com