1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

গাজীপু‌রে ৩০ নেতাকে শোকজ করেছে বিএনপি

নাগরিক অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১১৪ বার পঠিত

দলীয় সিদ্ধান্ত অমান্য করে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ায় ৩০ নেতাকে শোকজ করেছে বিএনপি। ২৪ ঘণ্টার মধ্যে তাদেরকে এর লিখিত জবাব দিতে বলা হয়েছে। শোকজ পাওয়া সবাই গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচন করছেন ও গাজীপুর মহানগর বিএনপির নেতা। এর মধ্যে নগরীর ১৫নং ওয়ার্ড থেকে মহানগর শ্রমিকদলের সদস্য সচিব ফয়সাল আহমাদ সরকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

বিএনপির কোনও নেতা মেয়র পদে অংশ নেননি। তবে বিএনপি নেতা নুরুল ইসলাম সরকারের ছেলে এবং বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান উদ্দিন সরকারের ভাতিজা সরকার শাহনুর ইসলাম রনি এই সিটির নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী শোকজ নোটিশে স্বাক্ষর করেন। এতে উল্লেখ করা হয়েছে, এই সরকারের অধীনে কোনও নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। অথচ আপনি দলের একজন সদস্য হয়ে ব্যক্তি স্বার্থ চিন্তা করে এই সিদ্ধান্তকে উপেক্ষা করেছেন। সুতরাং কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, এর কারণ জানিয়ে আগামী ২৪ ঘণ্টার মধ্যে একটি লিখিত জবাব দলের কেন্দ্রীয় দফতরে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

সিটি করপোরেশনের ৩৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হান্নান মিয়া হান্নু চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, দলের চিঠি পেয়েছি। নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে শোকজের জবাব দেওয়া হবে।

শোকজ পাওয়া বিএনপি নেতারা হলেন- সদর মেট্রো থানা বিএনপির আহ্বায়ক হাসান আজমল ভূঁইয়া, সাবেক আহ্বায়ক হান্নান মিয়া হান্নু, বাসন মেট্রো থানা বিএনপির সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন চৌধুরী মুসা, টঙ্গী পূর্ব থানা বিএনপির সাধারণ সম্পাদক সফি উদ্দিন, টঙ্গী পশ্চিম থানা বিএনপির সাবেক সভাপতি শেখ আলেক, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক ফয়সাল আহমাদ সরকার, পূবাইল থানা বিএনপির সদস্য সচিব নজরুল ইসলাম, সাবেক আহ্বায়ক সুলতান উদ্দিন, সদর থানা বিএনপির সভাপতি মজিবুর রহমান, সদস্য মাহবুবুর রশিদ খান শিপু, সবদের হাসান, খাইরুল আলম, জিএস নাসিমুল ইসলাম মনির, শহিদুল ইসলাম, তানবীর আহমেদ, আনোয়ার সরকার, রফিকুল ইসলাম রাতা, বাবু চৌধুরী, আবুল হাসেম, সেলিম হোসেন, ফারুক হোসেন খান, মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি খন্দকার নুরুন্নাহার, সহ-সভাপতি কেয়া শারমিন, মহানগর মহিলা দল নেত্রী ফিরোজা বেগম, হাসিনা মমতাজ, বিএনপি নেতা আলম, ৩৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আউয়াল সরকার, বিএনপি নেতা মাহফুজুর রহমান ও ৪৯নং ওয়ার্ড বিএনপির যুব বিষয়ক সম্পাদক মোবারক হোসেন মিলন।

মহানগর বিএনপির সদস্য সচিব শওকত হোসেন সরকার বলেন, যারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে সিটি নির্বাচনে অংশ নিয়েছেন দল তাদের বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নেবে। গাজীপুরে ৩০ জনকে চিঠি দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com