1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কিশোরগঞ্জে মানসিক ভারসাম্যহীন মেয়েকে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৭২ বার পঠিত

কিশোরগঞ্জের হোসেনপুরে মানসিক ভারসাম্যহীন এক কিশোরীকে (১৫) উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

গতকাল শনিবার (২৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হোসেনপুর থানা-পুলিশ তাকে পরিবারের কাছে হস্তান্তর করে।

হোসেনপুর থানা-পুলিশের অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটু এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মানসিক ভারসাম্যহীন অসুস্থ এক কিশোরী হোসেনপুর উপজেলা পরিষদ*সংলগ্ন রাস্তায় অস্বাভাবিকভাবে ঘোরাফেরা করছিল। এ সময় জরুরি ডিউটিতে থাকা এসআই মো. মজিবুর রহমান ও সঙ্গীয় পুলিশের সহায়তায় স্থানীয় জনতা কিশোরীকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

সেখানে জিজ্ঞাসাবাদে কিশোরীর দেওয়া নাম ও ঠিকানা অনুযায়ী পুলিশ পার্শ্ববর্তী ময়মনসিংহের গফরগাঁও কলেজের আশপাশে খোঁজ করে অভিভাবককে পায়নি। পরে তার ছবিসহ বিভিন্ন তথ্যপ্রযুক্তির সহায়তায় উপজেলার একটি গ্রামে সঠিক পরিচয় খুঁজে পাওয়া যায়। ময়মনসিংহের পাগলা থানা এলাকার একটি মাদরাসার নবম শ্রেণির ছাত্রী সে।

পরে কিশোরীর বাবা, স্থানীয় ইউপি সদস্য, গ্রাম পুলিশসহ পরিবারের সদস্যরা হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তাকে শনাক্ত করেন। সে দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ এবং চিকিৎসা গ্রহণ করছে। পরে রাত সাড়ে ১২টার দিকে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার উপস্থিত থেকে চিকিৎসা কাজে সহযোগিতা দিয়ে কিশোরীকে তার পরিবারের কাছে হস্তান্তর করেন। খবর ঢাকা পোস্টের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com