1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

ট্রেন লাইনচ্যুত- সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৪৪ বার পঠিত

সিলেট থেকে ছেড়ে যাওয়া তেল বহনকারী ট্রেনের একটি খালি বগি মৌলভীবাজারের কুলাউড়ার ভাটেরা স্টেশনের কাছে লাইনচ্যুত হয়েছে। এতে সিলেটের সঙ্গে ঢাকা-চট্টগ্রামসহ সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

সিলেট রেলওয়ে স্টেশন সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় ৯৫২ নম্বর চট্টগ্রাম অভিমুখী তেলবাহী খালি ট্রেনটি সিলেটের মাইজগাঁও পার হয়ে ভাটেরা রেলস্টেশনের কাছে পৌঁছালে একটি খালি বগি হঠাৎ লাইনচ্যুত হয়ে যায়। তেলবাহী এ ট্রেনটি সিলেটে জ্বালানি তেল দিয়ে খালি ওয়াগন নিয়ে চট্টগ্রাম ফিরছিল। দুর্ঘটনায় ট্রেনের বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে।

সিলেট রেলস্টেশন ম্যানেজার খলিলুর রহমান জাগো নিউজকে বলেন, সিলেটের মাইজগাঁও পার হয়ে মৌলভীবাজারের কুলাউড়ার ভাটেরা রেলস্টেশনের কাছে পৌঁছালে তেলবাহী ট্রেনের একটি খালি ওয়াগন হঠাৎ লাইনচ্যুত হয়। রেললাইন স্বাভাবিক করতে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এটি পৌঁছে লাইনচ্যুত ট্রেন অপসারণ করে ক্ষতিগ্রস্ত রেললাইন মেরামত করে দিলেই যোগাযোগ স্বাভাবিক হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com