1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কু‌মিল্লায় স্ত্রী হত্যার দা‌য়ে স্বামীর ফাঁ‌সির রায়

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ১২৩ বার পঠিত

কুমিল্লায় স্ত্রী হত্যা মামলায় স্বামী মোয়াজ্জেম হোসেন ভুইঁয়া সুমনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন আদালত।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে নারী ও শিশু ট্রাইব্যুনাল -১ এর বিচারক আবদুল্লাহ আল মামুন এই রায় দেন। ফাঁসির রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আসামি মোয়াজ্জেম হোসেন ভুইঁয়া সুমন চৌদ্দগ্রাম উপজেলার কমলপুর গ্রামের মৃত শেখ আহাম্মদ ভুইঁয়ার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায় ২০১২ সালের ২৬ ফেব্রুয়ারী দিবাগত রাতে যৌতুকের জন্য আসামি সুমন তার স্ত্রী রোজিনা আক্তার রিয়াকে ছুরিকাঘাত করে হত্যা করে। আসামীর ভাই তৌহিদুল ইসলাম ফোন করে নিহতের পরিবারকে জানালে নিহতের পরিবার ও স্থানীয়রা গিয়ে আসামীর ঘরে নিহতের লাশ দেখতে পায়। এই সময় নিহতের পরিবার ও স্থানীয়রা আসামি সুমনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে আসামি সুমন সবার সামনে তার স্ত্রীকে হত্যা করার বিষয়টি স্বীকার করে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে আসামী সুমনকে আটক করে থানায় নিয়ে যায়। এই ঘটনায় নিহতের বোন বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় হত্যা মামলা করে।

এই হত্যা মামলার তদন্তের পর পুলিশ মামলার চার্জশিট প্রদান করে। ৭ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণের পর আদালত আজ এই রায় ঘোষণা করেন।

নারী ও শিশু ট্রাইব্যুনাল -১ এর রাষ্ট্রপক্ষের আইনজীবী প্রদীপ কুমার দত্ত (পিপি) জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে আসামীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডাদেশ ও দশ হাজার অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com