1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

পাবনার সাঁথিয়ায় বসতবাড়ি পুড়ে ছাই -খোলা আকাশের নিচে

এম এ হাই , সাঁথিয়া, পাবনা:
  • আপডেট টাইম : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১০৫ বার পঠিত

১৮ জানুয়ারী বুধবার পাবনার সাঁথিয়ায় উপজেলার চকনদনপুর গ্রামে মিরাজুল ইসলামের বসতঘর আগুনে পুঁড়ে ব্যাপক ক্ষতি হয়েছে। সবকিছু হারিয়ে পরিবারটি এখন খোলা আকাশ নিচে বসবাস করছে।

স্থানীয় সূত্র জানা যায়, ঘটনার দিন বিকেলে চারটার দিকে অসাবধানতাবশত দিনমজুর মিরাজুল ইসলামের রানা ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্ত আগুনের লেলিহান শিখা বসতঘর ছড়িয়ে পড়লে এলাকাবাসী ও সাঁথিয়া ফায়ার সার্ভিসের একটি দল প্রাণপন চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে তার দোচালা টিনের বসতঘর ও রানাঘর এবং ঘরেরক্ষিত মালামাল পুড়েছাই হয় যায়। এতে তার প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে বাড়ির মালিক জানান।

এ ব্যাপার সাঁথিয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার অগ্রদেবনাথ বলেন, ধারনা করা হচ্ছ রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে । খবর পায় আমরা দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com