1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সভা অনুষ্ঠিত

মাসুদ হোসেন, চাঁদপুরঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৩৩ বার পঠিত

চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সংগঠনের নিজস্ব কার্যালয় শহরের মুক্তিযোদ্ধা সড়কস্থ জেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা সাংবাদিক ক্লাবের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি।

সভার শুরুতে কার্যনির্বাহী সদস্য মনির হোসেন ও গীতা পাঠা করেন মহিলা সম্পাদিকা সাবিত্রী রাণী ঘোষ। প্রথমেই কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যদেরকে সভাপতি ও সাধারণ সম্পাদক ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করে নেন।

সভায় নবগঠিত কমিটির আগামী ৬ মাসের কর্ম পরিকল্পনা, অভিষেক, বার্ষিক বনভোজন, বিভিন্ন উপজেলা সাংবাদিকদের সাথে মতবিনিময়, শীতার্থদের মাঝে কম্বল বিতরণ সহ বিভিন্ন বিষয় নিয়ে ব্যাপক আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় বক্তব্য রাখেন, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সহ-সভাপতি শওকত আলী, মোঃ মহিউদ্দিন, সিনিয়র যুগ্ম সম্পাদক বোরহান উদ্দিন ডালিম, যুগ্ম সম্পাদক এম.এ. লতিফ, সাংগঠনিক সম্পাদক কে.এম. মাসুদ, মোঃ রফিকুল ইসলাম বাবু, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য ইকবাল হোসেন পাটওয়ারী, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আশিক বিন রহিম, সাংস্কৃতিক সম্পাদক সাইদ হোসেন অপু চৌধুরী, ক্রীড়া সম্পাদক শেখ শরীফ আহমেদ, প্রচার সম্পাদক শ্যামল সরকার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক অমরেশ দত্ত জয়, লাইব্রেরী সম্পাদক মোঃ মনির হোসেন, আপ্যায়ন সম্পাদক আরিফুল ইসলাম শান্ত, আন্তর্জাতিক সম্পাদক নূর মোহাম্মদ খান, সমাজ কল্যান সম্পাদক সিগমা আহসান কনক, কার্যকরী নির্বাহী সদস্য ইফতেখারুল আলম মাছুম, শ্যামল চন্দ্র দাস, মোঃ জাহাঙ্গীর হোসেন, আনিছুর রহমান সুজন, এম.এম. কামাল, শাহ আলম খান, মোঃ আলমগীর হোসাইন, মোঃ জাবেদ হোসেন প্রমুখ।

আলোচনা শেষে সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত কার্য নির্বাহী পরিষদের সকল সদস্যদের মাঝে ক্লাবের নতুন বছরের ক্যালেন্ডার সহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন।

সভায় বক্তারা বলেন, কোন চাপ বা কারো ছা পোষা হয়ে সাংবাদিকতা করবে না জেলা সাংবাদিক ক্লাবের সাংবাদিকরা। মুক্ত স্বাধীন নিরপেক্ষতায় থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে লিখবে এবং এটাই এই সংগঠনের মূল কথা। এর বাইরে সকল সামাজিক কর্মকাণ্ডে তারা সবসময় জড়াবে। রাষ্ট্র ও সমাজের ইতিবাচক কাজগুলো সবাই করবে। কারো প্রতি কোন বৈরীতা নয়, সম্পর্ক হবে সৌহার্দ্যর। সর্বোপরি সাহসের সাথে সাংবাদিকতা ও সংগঠনের কাজ করতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com