1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

ছাত্রলীগের সভাপতি সাদ্দাম -সাধারণ সম্পাদক ইনান

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ২৯ বার পঠিত

বাংলা‌দেশ ছাত্রলী‌গের কেন্দ্রীয় ক‌মি‌টির সভাপ‌তি হয়েছেন সাদ্দাম হোসেন। সংগঠনটির নতুন সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। সাদ্দাম ও ইনান দুজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী।

আজ মঙ্গলবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণভবনের সামনে সাংবাদিকদের ব্রিফিংকালে এ তথ্য জানান।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ছাড়াও মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটি এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটি ঘোষণা করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি হয়েছেন মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক হয়েছেন তানভীর হাসান সৈকত।

শয়ন বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী এবং সৈকত থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী।

এছাড়া ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি হয়েছেন রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক হয়েছেন সাগর আহমেদ। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের নতুন সভাপতি রাজীবুল ইসলাম ও সাধারণ সম্পাদক সজল কুন্ডু।

গত ৬ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলন অনুষ্ঠিত হয়। সেদিন কেন্দ্রীয় কমিটি ঘোষণা হতে পারে বলে জল্পনা-কল্পনা থাকলেও, কেন্দ্রীয় কমিটির শীর্ষ ২ পদে কারা থাকবেন তা সেদিন জানা যায়নি।

ছাত্রলীগের নেতৃত্ব আগামী ২৪ ডিসেম্বরের আগে জানা যাবে বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সেদিন জানিয়েছিলেন।

ছাত্রলীগের ২৮তম সম্মেলনে ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচিত করা হয়েছিল। অভিযোগ উঠে, ছাত্রলীগের সাবেক এক সভাপতি সিন্ডিকেট করে ছাত্রলীগের নেতৃত্ব নির্বাচনে হস্তক্ষেপ করে নিজের পছন্দের ব্যক্তিকে নির্বাচিত করতেন।

এই অভিযোগ ওঠার পর ছাত্রলীগের ২৯তম সম্মেলনে সিন্ডিকেট ভেঙে নেতৃত্ব বাছাই করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারও সেভাবেই নেতৃত্ব বাছাই করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com