1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

নৌকা বাঙ্গালী জাতীকে রক্ষা করার প্রতিক-ডেপুটি স্পিকার

এম এ হাই সাঁথিয়া, পাবনা:
  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৬ বার পঠিত

নৌকা বাঙ্গালী জাতীকে রক্ষা করার প্রতিক হিসি‌বে আখ‌্যা‌য়িত ক‌রেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু।
রবিবার পাবনার সাঁথিয়ায় গ্রামীণ বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

শফিকুল ইসলাম রিপনের সঞ্চালনায় পৌর মেয়র মাহবুব আলম বাচ্চুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই স্বাধীনতা পেয়েছি, বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।

জননেত্রী শেখ হাসিনা যদি বেঁচে না থাকতেন তাহলে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসস্তুপে পরিণত হতো। তিনি আরও বলেন, বাঙ্গালী জাতিকে মাথা উচু করে দাড়ানোর প্রেরনা এই নৌকা। বঙ্গবন্ধু ছিল এই নৌকার মাঝি। এই জাতিকে নৌকার সাথেই থাকতে হবে।

এই প্রতিক বাঙ্গালী জাতির সঙ্গে বেঈমানী করে নাই।
মাদক মুক্ত সমাজগড়ার পূর্বশর্ত বিভিন্ন ধরনের খেলাধুলা ও ধর্মীয় অনুশাসন মেনে চলা। আওয়ামীলীগের নেত্রীবৃন্দ বিভিন্ন শ্রেণীপেশার মানুষদের নিয়েই সুন্দর সমাজ গডার কাজ করে যাচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্যে বেড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেড়া পৌর মেয়র আশিফ শামস রঞ্জন বলেন, আজকের সমাজব্যবস্থা যেভাবে অবক্ষয়ের দিকে যাচ্ছে, পারিবারিক বন্ধন বিনষ্ট হচ্ছে, সেখান থেকে উত্তরণের উপায় হলো এই ধরনের প্রতিযোগিতার আয়োজন করা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com