1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

কু‌মিল্লায় ডি‌বির অ‌ভিযা‌নে ‌বিপুল প‌রিমান ফেন‌সি‌ডিলসহ গ্রেফতার ১

এমইএস:নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩২৫ বার পঠিত

কুমিল্লা মহানগরীর চকবাজার সি‌টিকর‌পো‌রেশ‌ন মা‌র্কে‌টের এক‌টি বন্ধ দোকান থে‌কে ৪৮০ বোতল ফেন্সিডিলসহ মোঃ সুমন হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখার একটি টীম।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত ১০টায় চকবাজার ট্রাংক রোড সংলগ্ন সিটি সুপার মার্কেটের নীচ তলায় একটি গোডাউনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় ৭ লাখ ২০ হাজার টাকা মূল্যের ৪৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃত সুমন গোডাউনটি জনৈক জহিরুল আলমের কাছ থেকে ভাড়া নিয়ে ফলের গোডাউন হিসেবে ব্যবহার করতো এবং এর আড়ালে মাদক ব্যবসা চালাতো। চকবাজার এলাকায় তার “বকশী সুইটস এন্ড ফল ভান্ডার” নামে একটি ফলের দোকান আছে।

জিজ্ঞাসাবাদে সে জানায়, তার সাথে মোঃ হাসান (৩৮) নামে আরও একজন আছেন। সে এখন পলাতক। তার সার্বিক সহযোগীতায় তারা সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে অধিক মূল্যে বিক্রি করার উদ্দেশ্যে নিজেদের গোডাউনে মজুদ রাখে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com