1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৩১ অপরাহ্ন

সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগে রানার্স আপ বাংলাদেশ পুলিশ

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৩৮ বার পঠিত

সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগ প্রতিযোগিতায় কৃতিত্ব দেখালো বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব। হাড্ডাহাড্ডি লড়াই, শ্বাসরুদ্ধকর উত্তেজনা এবং শ্রেষ্ঠত্ব নির্ধারণী এ লীগে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ পুলিশ।

বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত ডাবল লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত ‘সিনিয়র সার্ভিসেস কাবাডি প্রতিযোগিতা-২০২২’ এ বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব ১ম পর্বে ৬ ম্যাচে ৮ পয়েন্ট ও ২য় পর্বে ৬ ম্যাচে ১১ পয়েন্ট মোট ১৯ পয়েন্ট অর্জন করে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। দৃষ্টিনন্দন ক্রীড়াশৈলী দিয়ে এ লীগে বাংলাদেশ নৌ বাহিনী ১ম পর্বে ৬ ম্যাচে ১১ ও ২য় পর্বে ৬ ম্যাচে ৯ পয়েন্ট মোট ২০ পয়েন্ট অর্জন করে লিগ চ্যাম্পিয়ন হয়।

ডাবল লিগ পদ্ধতির চমৎকার উত্তেজনাপূর্ণ এ প্রতিযোগিতার ১ম রাউন্ড ২০ জুন ২০২২ থেকে ৪ জুলাই ২০২২ এবং ২য় রাউন্ড ২৫ জুলাই ২০২২ থেক ৩১ জুলাই ২০২২ পর্যন্ত বাংলাদেশ কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন।

বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত এ খেলায় সভাপতিত্ব করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার)। এ সময় আয়োজক কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিনিয়র সার্ভিসেস কাবাডি প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাংলাদেশ নৌ বাহিনীর তুহিন তরফদার।

বাংলাদেশ সেনা, নৌ, বিমান, পুলিশ, বিজিবি, কারারক্ষী ও ফায়ার সার্ভিসেস বিভাগের শ্রেষ্ঠ খেলোয়াড়দের সমন্বয়ে এ লিগে ১ম পর্বে ৮ ও ২য় পর্বে ৯ পয়েন্ট মোট ১৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান দখল করে বিজিবি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com