1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১২:৫৮ অপরাহ্ন

কু‌সিক নির্বাচন: ইশ‌তেহার ঘোষণা ক‌রেন স্বতন্ত্র মেয়রপ্রার্থী কায়সার

স‌ফিউল আজম :
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
  • ১৯৪ বার পঠিত

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী বিএন‌পির নেতা (ঘোড়া মার্কার) নিজাম উদ্দিন কায়সার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। মেয়র হি‌সে‌বে তি‌নি নির্বাচিত হলে প্রথ‌মেই কুমিল্লাকে মাদকমুক্ত করার ঘোষণা করেন। শনিবার (১১ জুন) বেলা ১১টায় কুমিল্লা নগরীর শিশুমঙ্গল রোডে তার নির্বাচনী কার্যালয়ে ইশতেহার ঘোষণা করেন তি‌নি।

ইশতেহার ঘোষণাকালে নিজাম উদ্দিন কায়সার বলেন, নেশার মরণ ছোবল কুমিল্লাকে গিলে ফেলেছে। তরুণ সমাজ আজ দিকভ্রান্ত। মাদকের কারণে অপরাধপ্রবণতাও বেড়েছে। আর এই মাদককে ঘিরেই কুমিল্লায় অনেক হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এমনকি জনপ্রতিনিধিরাও হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। সংগঠিত হচ্ছে কিশোর গ্যাংয়ের মতো সহিংস কার্যক্রম।

মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি নাগরিক সমাজেরও দায়িত্ব রয়েছে। এরই আলোকে নেশার মরণ ছোবল থেকে কিশোর ও যুব সমাজকে রক্ষা করতে কুমিল্লা সিটিতে সচেতনতামূলক কার্যক্রম চালু করা হবে।

তিনি নিরাপদ ও সম্প্রীতির কুমিল্লা, আবাসন, তথ্যপ্রযুক্তি ও ফ্রিল্যান্সিং, জলাবদ্ধতা, যানজট নিরসন, স্বাস্থ্যসেবা, সু-শিক্ষা, পর্যটন ও বিনোদন, পরিচ্ছন্ন পরিবেশ, খাদ্য ও নগর কৃষি, পয়োনিষ্কাশন ও বর্জ্য ব্যবস্থাপনা এবং ক্রীড়া ও সংস্কৃতির বিষয়ে গুরুত্ব দিয়ে ইশতেহারে ১৩ বিষয় উল্লেখ করেন।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে নিজাম উদ্দিন কায়সারের নির্বাচনী প্রচারণা কমিটির আহ্বায়ক এস এ সেলিম, কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইউসুফ আলী, কুমিল্লা জজ কোর্টের সিনিয়র আইনজীবী আমান উল্যাহ আমান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com