1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

প্রচারণার শুরু – ইসিরা যাচ্ছেন নির্বাচনি এলাকায়

এম আ‌জিম তালুকদার:
  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৪৭ বার পঠিত

এক‌টি সি‌টি ক‌র‌পো‌রেশন (কুমিল্লা সিটি করপোরেশন) একটি উপজেলা পরিষদ, ছয়টি পৌরসভা ও ১৩৫ ইউনিয়ন পরিষদে (ইউপি) ১৫ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। শুক্রবার (২৭ মে) এসব এলাকার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রচারণায়ও নেমেছেন প্রার্থীরা। প্রচারণার শুরুতেই সংশ্লিষ্ট নির্বাচনি এলাকার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রার্থী ও ভোটে সম্পৃক্ত সকল কর্মকর্তাদের দিকনির্দেশনা দিতে নির্বাচনি মাঠে যাচ্ছেন প্রধান নির্বাচন কমিশনারসহ (সিইসি) চার নির্বাচন কমিশনার।

ইসি কর্মকর্তারা জানান, শুধু কুমিল্লা সিটি নয়, সব নির্বাচনে সমান গুরুত্ব দিচ্ছে কমিশন। কোনও নির্বাচনই যাতে প্রশ্নবিদ্ধ না হয়, সেভাবে কাজ করতে মাঠপর্যায়ে গিয়ে নির্দেশনা দেবেন সিইসি ও কমিশনাররা।

এই বিষয়ে ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ বলেন, ১৫ তারিখের নির্বাচনকে সামনে রেখে সিইসি ও নির্বাচন কমিশনাররা মাঠে যাচ্ছেন। সেখানে ডিসি, এসপি ও প্রার্থীদের সঙ্গে মতবিনিময় এবং নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে সভা করবেন।

কে কোথায় যাচ্ছেন:
শনিবার (২৮ মে) মেহেরপুর পৌরসভা ও ইউপির সাধারণের নির্বাচন উপলক্ষে আলাদাভাবে সকল প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেট, আইন-শৃ্ঙ্খলা বাহিনীর সদস্য ও গোয়েন্দা সংস্থার সদস্যদের নিয়ে মতবিনিময় করবেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান (অব.)।

পরদিন রবিবার (২৯ মে) ঝিনাইদহে গিয়ে পৌরসভা ও ইউপির সাধারণের নির্বাচন উপলক্ষে আলাদাভাবে সকল প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় করবেন এই নির্বাচন কমিশনার।

রবিবার (২৯ মে) কুমিল্লা যাবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল ও নির্বাচন কমিশনার মো. আলমগীর। সেদিন তারা প্রার্থীদের সঙ্গে মতবিনিময়, আইনশৃঙ্খলা ও নির্বাচন সংশ্লিষ্ট এবং কুমিল্লা জেলার সকল নির্বাচন কর্মকর্তার সঙ্গে মতবিনিময় সভা করবেন।

একই দিনে (২৯ মে) সিলেটের বিয়ানীবাজার পৌরসভা সাধারণ নির্বাচনে অংশ নেওয়া প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান।

তিনি এ দিন বিয়ানীবাজার পৌরসভা, গোপালগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে উপনির্বাচন ও ইউপি নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা এবং নির্বাচন কমিশনের মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে নির্বাচন ও ভোটার তালিকা সংক্রান্ত মতবিনিময় সভাও করবেন।

খাগড়াছড়ি ও রাঙ্গামাটি যাবেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। তিনি সোমবার (৩০ মে) ফেনীর নির্বাচন অফিস পরিদর্শন করবেন। মঙ্গলবার (৩১ মে) খাগড়াছড়ির বাঘাইছড়িতে পৌরসভা নির্বাচন উপলক্ষে মতবিনিময় করবেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com