1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২২ মে ২০২২, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম :
২৪ ঘন্টায় মৃত্যু নেই, শনাক্ত ২৯ কুমিল্লায় মেয়র প্রার্থী সাক্কুর র‌য়ে‌ছে ২৪টি ফ্ল্যাটসহ অ‌ঢেল সম্পদ গণমাধ্যমকর্মী আইন প্রেস ফ্রিডমে চরম আঘাত সোনার দাম আকাশচুম্বী- প্রতি ভরির দাম ৮২ হাজার ৪৬৪ টাকা ইসির সংলাপে যাবে জাতীয় পার্টি জুনেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে মানুষ: কাদের খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী গণকমিশনের কোনও ভিত্তি নেই: আসাদুজ্জামান খান কামাল গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ-এর প্রথম উচ্চ পর্যায়ের বৈঠক – সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ প্রস্তাব নানা আয়োজনে পুনাকের ঈদ পুনর্মিলনী অনু‌ষ্ঠিত

চট্টগ্রামে ২৩ হাজার ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ২১ বার পঠিত

হাটহাজারী ও কর্ণফুলী এলাকায় অভিযান চালিয়ে ২৩ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার ও দুটি যানবাহন আটক করা করেছে র্যাব। মঙ্গলবার (১০ মে) রাতে ও দুপুরে এ অভিযান চালায় র্যাব-৭ এর দুটি টিম।

গ্রেফতাররা হলেন কক্সবাজারের টেকনাফ থানার খারাংখালী এলাকার মৃত মোহাম্মদ শরীফের ছেলে মো. আজিজুল হক (২৭), উনচিপ্রাং এলাকার মৃত ইদ্রিসের ছেলে মো. মেহেদী হাসান তানভীর (২৫) ও চকরিয়া থানার বাগানপাড়া গ্রামের মো. আবদুল মতলবের ছেলে মো. রফিকুল ইসলাম (২৭)।

এদের মধ্যে আজিজ ও তানভীরকে ১৭ হাজার ইয়াবাসহ অক্সিজেন-হাটহাজারী সড়কের নতুনপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের ব্যবহৃত মিনিট্র্র্র্রাকটি জব্দ করা হয়েছে।

অন্যদিকে রফিককে ছয় হাজার ইয়াবাসহ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতুর টোলপ্লাজার সামনে থেকে গ্রেফতার করা হয়। এসময় একটি বাস জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে হাটহাজারী ও কর্ণফুলী থানায় পৃথক মামলা হয়েছে এবং বুধবার (১১ মে) দুপুরে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয় বলে জানিয়েছে র্যাব।

র্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারীর নতুনপাড়া ও কর্ণফুলীর শাহ আমানত সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযানে তিন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২৩ হাজার ইয়াবা উদ্ধারসহ এসব ইয়াবা বহনে ব্যবহৃত মিনিট্রাক ও বাস জব্দ করা হয়।

তিনি বলেন, গ্রেফতাররা দীর্ঘদিন ধরে কক্সবাজার ও চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামের বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com