1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

শিগগির আসছে গুগলের স্মার্টওয়াচ

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ২৭৫ বার পঠিত

কিছুদিন ধরেই গুগলের আপকামিং গুগল পিক্সেল ওয়াচ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। খুব শিগগির বাজারে আসতে চলেছে স্মার্টওয়াচটি। ধারণা করা হচ্ছে গুগলের ওয়াচটি অ্যাপলের স্মার্টওয়াচকে টেক্কা দেবে ভালোভাবেই।

সম্প্রতি টিপস্টার ইভান ব্লাস (Evan Blass) জানিয়েছেন, ওয়্যার ৩.১ অপারেটিং সিস্টেমে চালিত গুগল পিক্সেল ওয়াচ খুব শিগগির আত্মপ্রকাশ করতে চলেছে। গুগলের আসন্ন স্মার্টওয়াচটির কোড নাম রাখা হয়েছে পিক্সেল রোহান। আকর্ষণীয় সব ফিচার নিয়ে আসছে স্মার্টওয়াচটি।

গুগল পিক্সেল ওয়াচ লেটেস্ট ওয়্যার অপারেটিং সিস্টেম অর্থাৎ (ভার্সন) ৩.১ দ্বারা চালিত হবে। ফলে এটি অ্যাপল ওয়াচের থেকে আরও উন্নততর টেকনোলজি অফার করবে।

আবার ওয়াচটি গোলাকৃতি ডায়ালের সঙ্গে আসতে চলেছে। সঙ্গে হাই-এন্ড ইসিজি মনিটরিং ফিচার অফার করবে বলে ধারণা করা হচ্ছে। এটি বেসিক সেন্সরের সঙ্গে একটি নতুন সংযুক্তিকরণ হবে। যার ফলে ঘড়িটি একটি গুরুত্বপূর্ণ হেলথ এবং ফিটনেস ডিভাইস হয়ে উঠবে।

এছাড়া অনুমান করা হচ্ছে, এতে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে। এমনকি এর প্রসেসরটিও উন্নততর হবে।

তবে এখনো পর্যন্ত ঘড়িটির দাম সংক্রান্ত কোনো তথ্য সামনে আসেনি। সংস্থার পক্ষ থেকে নিশ্চিত করে কোনো তারিখ এখনো জানানো হয়নি। অনেকে ধারণা করছেন, আগামী ১১ মে লঞ্চ হতে পারে নতুন স্মার্টওয়াচটি। সূত্র: দ্য ভার্জ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com