1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২২ মে ২০২২, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
২৪ ঘন্টায় মৃত্যু নেই, শনাক্ত ২৯ কুমিল্লায় মেয়র প্রার্থী সাক্কুর র‌য়ে‌ছে ২৪টি ফ্ল্যাটসহ অ‌ঢেল সম্পদ গণমাধ্যমকর্মী আইন প্রেস ফ্রিডমে চরম আঘাত সোনার দাম আকাশচুম্বী- প্রতি ভরির দাম ৮২ হাজার ৪৬৪ টাকা ইসির সংলাপে যাবে জাতীয় পার্টি জুনেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে মানুষ: কাদের খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী গণকমিশনের কোনও ভিত্তি নেই: আসাদুজ্জামান খান কামাল গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ-এর প্রথম উচ্চ পর্যায়ের বৈঠক – সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ প্রস্তাব নানা আয়োজনে পুনাকের ঈদ পুনর্মিলনী অনু‌ষ্ঠিত

টি-২০ তে বিশ্বরেকর্ড রোহিত শর্মার

নাগরিক অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৪ বার পঠিত

লখনউয়ের একানা ক্রিকেট স্টেডিয়ামে ভারত-শ্রীলঙ্কা তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচেই (India vs Sri Lanka 1st T20I) কাঙ্খিত বিশ্বরেকর্ডটি করে ফেললেন রোহিত শর্মা (Rohit Sharma)।

এখন আন্তর্জাতিক ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে সর্বোচ্চ রানশিকারি রোহিত। ভারত অধিনায়ক টপকে গেলেন নিউজিল্যান্ডের মার্টিন গাপটিলকে (Martin Guptil)। রোহিত এদিন ৩২ বলে ৪৪ রানের ঝকঝকে ইনিংস খেলেন ২টি চার ও একটি ছয়ের সৌজন্যে।

রোহিত ৩২৬৩ রান ঝুলিতে নিয়ে ব্যাট করতে নেমেছিলেন। এদিন ৩৭ রান করার সঙ্গেই টপকে যান গাপটিলকে (৩২৯৯)। এই মুহূর্তে মগডালে থাকা রোহিতের রানসংখ্যা ৩৩০৭ রান। রোহিতের ঠিক পরেই ভারতের সদ্য প্রাক্তন ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর রান সংখ্যা ৩২৯৬।

তবে রোহিতের সিংহাসনে বসা কিন্তু সাময়িক। কারণ রোহিত-গাপটিল এবং কোহলির মধ্যে রানের ব্যবধান কিন্তু খুব বেশি না। ফলে এই তিনের মধ্যে এক নম্বর আসনটা নিয়ে লড়াই জারি থাকবে। একথা বলাই যায়।

আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে রোহিতের সেঞ্চুরির সংখ্যা ৪। এই ফরম্যাটে সবচেয়ে বেশি শতরান তিনি হাঁকিয়েছেন। গাপটিলের রয়েছে জোড়া শতরান। এখনও কোহলি টি-২০ ক্রিকেটে সেঞ্চুরির স্বাদ পাননি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com