1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন

পর্নো ভিডিও তৈরি করে ইন্টারনেটে ছেড়ে দিতেন তারা

নাগরিক অনলাইন ‌ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৯৭ বার পঠিত

বগুড়ায় পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদিসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব। তারা নিজেরা পর্নো ভিডিও তৈরি করে তা ইন্টারনেটে ছেড়ে দিতেন বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

আটকরা হলেন-নওগাঁর রানীনগর থানার কালীগ্রামের মৃত হাবিবুর রহমান মণ্ডলের ছেলে আতাউর রহমান রানা (৪০), বগুড়া সদর থানার সাপগ্রাম মধ্যপাড়ার ঘুটু প্রামাণিকের ছেলে স্বপন (৩৯) ও বগুড়ার আদমদীঘি থানার কয়াকুন্টি গ্রামের আবুল কালাম আজাদের ছেলে হানিফ প্রামাণিক (২৫)। আটকৃনড়দের মধ্যে দুজন নারী রয়েছেন।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জের হাটিকুমরুলে অবস্থিত র‌্যাব-১২ সদর দপ্তরের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এসব তথ্য জানান।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে বগুড়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের রায় বাহাদুর রোডের ডেকান্স টাওয়ারের ১০ম তলার ১০-এর ডি বাসায় এবং ৯ নম্বর ওয়ার্ডের রিয়াজ উদ্দিন কাজী লেন সূত্রাপুর এলাকার রানী মহল নামের ভবনের পঞ্চম তলার ফ্ল্যাটে পৃথক অভিযান চালানো হয়। এসময় পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদিসহ পাঁচজনকে আটক করা হয়।

অভিযানে পর্নো ভিডিও তৈরির কাজে ব্যবহৃত দুটি ল্যাপটপ, দুটি পেনড্রাইভ, দুটি আলোকসজ্জার বাতি, একটি চার্জার ব্যাটারি, আটটি মোবাইল ফোন, ১৫ পিস ইয়াবা, পর্নোগ্রাফি তৈরি সংক্রান্ত ১৫ পাতাবিশিষ্ট চুক্তিনামা ও পর্নো ভিডিও তৈরির অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়।

সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, চক্রটি দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পরস্পর যোগসাজশে তারা নিজেরা একে অপরের সঙ্গে যৌনসঙ্গম করে পর্নো ভিডিও তৈরি ও স্থিরচিত্র ধারণ করতেন।

পরে এগুলো বিভিন্ন ওয়েবসাইটে প্রকাশ করতেন। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com