1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

নকল স্বর্ণের বার দেখিয়ে প্রতারণা, দুজনকে জাপটে ধরলেন নারী

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩১৩ বার পঠিত

ময়মনসিংহে নকল স্বর্ণের বার দেখিয়ে নারীদের সঙ্গে প্রতারণা চক্রের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব। এ সময় একটি সিএনজি ও দুটি নকল স্বর্ণের বার উদ্ধার করা হয়।

আটকরা হলেন- সদরের হরিরামপুর এলাকার মৃত জীবন চৌহানের ছেলে বাদল চৌহান (৪৭), নগরীর দিঘারকান্দা এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে মো. ফেরদৌস (৩০)।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১৮ এর কোম্পানি কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. বেলায়েত হোসেন এ তথ্য জানান।

এর আগে সোমবার বিকেলে নগরীর শম্ভুগঞ্জ এতিমখানা এলাকা থেকে তাদের আটক করা হয়।

মো. বেলায়েত হোসেন বলেন, ঘটনার দিন রোকসানা বেগম নামের এক নারী নগরীর কৃষ্টপুর থেকে স্বামীর বাড়ি ফুলপুরে যেতে নগরীর পাটগোদাম ব্রিজ মোড়ে আসেন। এসময় এক সিএনজিচালক কোথায় যাবেন বলে জিজ্ঞাসা করেন। পরে ওই নারী ফুলপুর যাবেন বললে তাকে সিএনজিতে উঠতে বলেন।

তিনি বলেন, চালকের সঙ্গে প্রতারক চক্রের যোগসাজশ থাকা এমন চার প্রতারক আগে থেকেই যাত্রীবেশে সিএনজিতে বসে ছিলেন। পরে ওই চার প্রতারক ও নারীকে নিয়ে ফুলপুরের দিকে রওনা দেন। পথে যাত্রীবেশে বসে থাকা বাদল চৌহান দুটি নকল স্বর্ণের বের করে নিজেদের মাঝে বলতে থাকেন বার দুটি সিএনজির সিটে পেয়েছি। তখন ওই নারী স্বর্ণের বার দুটি দেখতে চান। একপর্যাযে কৌশলে ওই নারীর কাছ থেকে দুটি স্বর্ণের কানের দুল, একটি স্বর্ণের চেইন ও পাঁচ হাজার টাকা নিয়ে নকল স্বর্ণের বার দুটি দিয়ে গাড়ি থেকে নামিয়ে দিতে চান।

তিনি আরও বলেন, পরে ওই নারী প্রতারণার বিষয়টি বুঝতে পেরে চিৎকার দেন। প্রতারকরা শম্ভুগঞ্জ এতিমখানা এলাকায় সিএনজি থামিয়ে পালাতে চাইলে ওই নারী দুই প্রতারককে জাপটে ধরেন। অন্য দুজন কানের দুল, স্বর্ণের চেইন ও টাকা নিয়ে পালিয়ে যান।

বেলায়েত হোসেন আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেন দীর্ঘদিন ধরে তারা এভাবে প্রতারণা করে আসছেন। মামলা দিয়ে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com