1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

কান্ট্রি এডিটরস ফোরামের সভাপতি আক্তার, সম্পাদক আসিফ

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৪ বার পঠিত

দেশের বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা, টেলিভিশন ও অনলাইন নিউজপোর্টালে মফস্বল ডেস্কের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জদের নিয়ে কান্ট্রি এডিটরস ফোরাম গঠন করা হয়েছে।

সম্প্রতি রাজধানীর গুলশান-১ একটি হোটেলে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় সর্বসম্মতিক্রমে ডেইলি সানের মফস্বল সম্পাদক মোহাম্মদ আক্তার হোসেনকে সভাপতি ও যমুনা টেলিভিশনের ন্যাশনাল ডেস্ক ইনচার্জ আসিফ আহসানুলকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের দুই বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

একইসঙ্গে চার সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন, অনলাইন নিউজপোর্টাল ঢাকাপোস্ট.কম-এর সম্পাদক মহিউদ্দিন সরকার, সমকালের বার্তা সম্পাদক খাইরুল বাশার শামীম, এনটিভির বার্তা সম্পাদক আনিসুজ্জামান আনিস ও একাত্তর টেলিভিশনের যুগ্ম প্রধান বার্তা সম্পাদক পলাশ আহসান।

সংগঠনে এনটিভির ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মনিরা রুমি ও একাত্তর টেলিভিশনের বিপ্লব পালকে সহ-সভাপতি এবং যুগান্তরের মফস্বল সম্পাদক নাঈম আহমেদ ও কালের কণ্ঠের কান্ট্রি এডিটর সাদেক আহমেদ সজলকে সহ-সাধারণ সম্পাদক করা হয়েছে।

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে ঢাকাপোস্ট.কম-এর হেড অব কান্ট্রি মাহাবুর আলম সোহাগকে। নিউজবাংলা.কম-এর কান্ট্রি ডেস্কের ইনচার্জ রাকিব খানকে অর্থ সম্পাদক, মাছরাঙা টেলিভিশনের সজিব সাদিককে দফতর সম্পাদক, সময় টেলিভিশনের আব্দুল মান্নান মিয়াকে প্রশিক্ষণ সম্পাদক এবং জাগোনিউজ২৪.কম-এর ভারপ্রাপ্ত কান্ট্রি এডিটর আনোয়ার হোসেনকে প্রচার সম্পাদক করা হয়েছে।

কার্যকরী সদস্যরা হলেন, বণিক বার্তার একরামুল ইসলাম বিপ্লব, ডেইলি স্টারের মাহমুদ হাসান শান্ত, দেশ রুপান্তরের নিয়াজ খালিদ, আজকের পত্রিকার সৈয়দ মুইনুল হক, প্রথম আলোর তুহিন সাইফুল্লাহ, ইনডিপেনডেন্ট টেলিভিশনের নজরুল ইসলাম তমাল, চ্যানেল ২৪-এর তানিম রহমান, স্পাইস টেলিভিশনের কামাল শাহরিয়ার, ডিবিসির জান্নাতুল মাওয়া, নাগরিক টেলিভিশনের সাখাওয়াত হোসেন, বাংলানিউজ২৪.কম এর শিমুল সুলতানা, বাংলা ট্রিবিউনের অর্ণব মামুন ও রাইজিংবিডি.কম-এর জাহাঙ্গীর আলম বকুল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

H

H

H

H

H

H

H

H

H

১০

H

© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com