1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

কু‌মিল্লার বরকামতায় স্বতন্ত্র প্রার্থীদের মতবিনিময় সভায় নৌকা সর্মথক‌দের হুমকি প্রর্দশন

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ২০৩ বার পঠিত

কুমিল্লার দেবিদ্বার উপ‌জেলার বরকামতা ইউ‌পির বাগমারা মাদ্রাসায় স্বতন্ত্র প্রার্থীদের মতবিনিময় সভায় হামলা ও হুমকি দেওয়ার অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে নৌকা সমর্থকদের বিরু‌দ্ধে। বরকামতা ইউ‌পির স্বতন্ত্র প্রার্থী হারুুনুর রশীদের ছোট ভাই ফরহাদ হো‌সেন ব‌লেন শুক্রবার বিকেলে বাগমারা মাদ্রাসায় স্বতন্ত্রপ্রার্থীদের নির্বাচনী মত বি‌নিময় সভা চলাকালীন সময় হুমকি প্রর্দশনের ঘটনাটি ঘ‌টে।

বরকামতা ইউ‌নিয়‌নের চেয়ারম্যান প‌দে স্বতন্ত্র প্রার্থী হারুুনুর রশীদ জানান,এই ইউনিয়নে নৌকার প্রতিক পেয়েছেন বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম। তিনি দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের পিতা। ‌তি‌নি ব‌লেন আমরা আজ বাগমারা মাদ্রাসায় স্থানীয় লোজনের সাথে মতবিনিময় সভা করছিলাম। এ সভায় স্বতন্ত্র প্রার্থী মিজানসহ আরও ৪ জন প্রার্থী ও তাদের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

মত বিনিময় সভা চলাকালে উপজেলা চেয়ারম্যান আজাদ সাহেবের ছোট ভাই মাসুদের নেতৃত্বে ১০/১২টি মোটরসাইকেলে স্থানীয় ও বহিরাগত সন্ত্রাসীরা এসে মতবিনিময় সভা বন্ধ করতে বলে। পুনরায় এখানে মতবিনিময় সভা করলে রগ কেটে ও জানে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করে।। এ সময় থানা পুলিশ উপ‌স্থিত থে‌কে‌ কোন ভূমিকা পালন না করে নিরব থা‌কে। একপর্যা‌য়ে স্থানীয় লোকজনের বাধার মুখে মাসুদ হোন্ডাবহর নি‌য়ে ঘটনাস্থল ত্যাগ করে। এখনও তারা অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে এলাকায় মহড়া দিচ্ছে।
উক্ত বিষয়ে কু‌মিল্লা দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোবাই‌লে কল দি‌লে তি‌নি পরে কথা বল‌বেন ব‌লে জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com