1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন কুমিল্লায় আফজল খা‌নের স্ত্রী না‌র্গিস সুলতানা আর নেই কু‌মিল্লায় মাছ বি‌ক্রির কথা ব‌লে ডে‌কে নি‌য়ে হাত পা‌য়ের রগ কে‌টে ব্যবসায়ি ম‌নির‌কে হত্যা ক‌রে সন্ত্রাসীরা ভারতে মোদি ম্যাজিকে ধাক্কা চতুর্থ ধাপের নির্বাচন সুষ্ঠ করতে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ‌দেশ বি‌দেশের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

এনআইডির মহাপ‌রিচালকসহ ইসির ৭৯ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১৭৯ বার পঠিত

নির্বাচন কমিশন সচিবালয় ও এর মাঠ পর্যায়ের মোট ৭৯ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে জাতীয় পরিচয়পত্র নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলামও রয়েছেন।মঙ্গলবার (১৮ আগস্ট) ইসির সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আসাদুল হক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনে আক্রান্ত কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে মোট ৫৮ জন রাজস্ব খাতের। অবশিষ্ট ২১ জন আউটসোর্সিং খাতের জনবল। রাজস্ব খাতের ৫৮ জনের মধ্যে কর্মকর্তা ২৬ এবং কর্মচারী ৩২ জন। আউটসোর্সিং খাতের ২১ জনই কর্মচারী।

তিনি বলেন, করোনা আক্রান্তদের মধ্যে আটজন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। অবশিষ্টরা নিজ বাসভবনে হোম কোয়ারেন্টাইন/আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তবে কেউ মারা যাননি।

জানা যায়, পরিচয়পত্র নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম এখনো করোনায় আক্রান্ত। একদিন আগে তার স্ত্রী ও এক মেয়ের করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন।

প্রসঙ্গত, ১৮ আগস্ট পর্যন্ত সারাবিশ্বে দুই কোটি ২০ লাখ ৫৩ হাজার ১৩৫ জন করোনা আক্রান্ত হয়েছেন এবং সাত লাখ ৭৭ হাজার ৪৮৯ জন এ ভাইরাসে মারা গেছেন। বাংলাদেশে দুই লাখ ৭৯ হাজার ১৪৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং তিন হাজার ৬৯৪ জন প্রাণ হারিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com