1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৫২ পূর্বাহ্ন

এনআইডির মহাপ‌রিচালকসহ ইসির ৭৯ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১০০ বার পঠিত

নির্বাচন কমিশন সচিবালয় ও এর মাঠ পর্যায়ের মোট ৭৯ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে জাতীয় পরিচয়পত্র নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলামও রয়েছেন।মঙ্গলবার (১৮ আগস্ট) ইসির সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আসাদুল হক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনে আক্রান্ত কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে মোট ৫৮ জন রাজস্ব খাতের। অবশিষ্ট ২১ জন আউটসোর্সিং খাতের জনবল। রাজস্ব খাতের ৫৮ জনের মধ্যে কর্মকর্তা ২৬ এবং কর্মচারী ৩২ জন। আউটসোর্সিং খাতের ২১ জনই কর্মচারী।

তিনি বলেন, করোনা আক্রান্তদের মধ্যে আটজন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। অবশিষ্টরা নিজ বাসভবনে হোম কোয়ারেন্টাইন/আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তবে কেউ মারা যাননি।

জানা যায়, পরিচয়পত্র নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম এখনো করোনায় আক্রান্ত। একদিন আগে তার স্ত্রী ও এক মেয়ের করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন।

প্রসঙ্গত, ১৮ আগস্ট পর্যন্ত সারাবিশ্বে দুই কোটি ২০ লাখ ৫৩ হাজার ১৩৫ জন করোনা আক্রান্ত হয়েছেন এবং সাত লাখ ৭৭ হাজার ৪৮৯ জন এ ভাইরাসে মারা গেছেন। বাংলাদেশে দুই লাখ ৭৯ হাজার ১৪৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং তিন হাজার ৬৯৪ জন প্রাণ হারিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com