1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

বগুড়া জেলা পু‌লি‌শের ৪০ ক‌রোনাজয়ী পু‌লিশ সদস‌্য প্লাজমা দি‌তে ঢাকায়

এমইএস:
  • আপডেট টাইম : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ২৬৬ বার পঠিত
বগুড়া পু‌লিশ সুপার আলী আশ্রাফ ভূইঁয়া

বগুড়া জেলা পু‌লি‌শের ৪০ করোনাজয়ী পুলিশ সদস্যরা প্লাজমা দিতে ঢাকার উদ্দেশে রওনা দেয়। জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা পি‌পিএম  সাংবাদিকদের ব্রি‌ফিং এ তথ‌্য জানান। পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা। বগুড়ায় করোনাজয়ী পুলিশদের মধ্যে প্রথম ধাপে ৪০ জন সদস্য প্লাজমা দান করতে ঢাকার রাজারবাগ সেন্ট্রাল পুলিশ হাসপাতালে আসছেন। রোববার (১৬ আগস্ট) বেলা ১১টার দিকে এই পুলিশ সদস্যরা রাজধানী ঢাকার উদ্দেশে রওনা দেন।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে রাজারবাগ সেন্ট্রাল পুলিশ হাসপাতাল থেকে একটি মেডিকেল দল বগুড়ায় এসেছিল। তারা জেলার করোনা আক্রান্ত ১১৭ জন পুলিশ সদস্যদের শরীরে অ্যান্টিবডি পরীক্ষা করেন। এর মধ্যে ৫৯ জন পুলিশ সদস্যের শরীরে অ্যান্টিবডি তৈরি হয়েছে বলে তারা জানান। পরে তাদের প্লাজমা দেয়ার জন্য নির্বাচিত করা হয়। তাদের মধ্যে ৪০ জন প্রথম ধাপে রোববার ঢাকায় আসছেন প্লাজমা দান করতে। বাকি ১৯ জন সদস্য দ্বিতীয় ধাপে কাল সোমবার আসবেন।

রোববারের ৪০ জন পুলিশ সদস্যের মধ্যে পুলিশ পরিদর্শক রয়েছেন ১ জন, ১২ জন উপপরিদর্শক (এসআই), ৮ জন সহকারী উপপরিদর্শক (এএসআই) ও ১৯ জন কনস্টেবল রয়েছেন।

প্লাজমা দান করার সুযোগ পেয়ে পুলিশ সদস্যরাও আনন্দিত। তারা বলছেন, পুলিশ সব সময়ই মানুষের কল্যাণে কাজ করে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com