1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

সাতক্ষীরা সীমা‌ন্তে স্ব‌র্ণেরবারসহ আটক ভ্যানচালক

নাগরিক অনলাইন ‌ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ২২০ বার পঠিত

সাতক্ষীরা সীমান্তে ৩০ ভরি ওজনের তিন পিস স্বর্ণের বারসহ সাহেব আলী (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার কুশখালী সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সাহেব আলী সাতক্ষীরা সদর উপজেলার ভাদড়া গ্রামের মৃত শহর আলীর ছেলে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, স্বর্ণের একটি চালান ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৈকারী বিওপির একটি বিশেষ টহল দলের সদস্যরা বিকেল সাড়ে ৪টার দিকে সীমান্তে ছয়কুরো এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সীমান্তগামী একটি ভ্যান আটক করা হয়। পরে ভ্যানচালক সাহেব আলীর দেহ তল্লাশি করে ৩০ ভরি ওজনের তিনটি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

সাতক্ষীরা বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ বলেন, আটক স্বর্ণ চোরাচালানীকে সদর থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে সদর থানায় একটি মামলা করা হয়েছে। আটক স্বর্ণের আনুমানিক মূল্য ২২ লাখ ৫০ হাজার টাকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com