1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানীর গুলশা‌নে বাসা থে‌কে গৃহকর্মীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৮৭ বার পঠিত

রাজধানীর গুলশান থানধীন একটি বাসা থেকে আতয়ী মারমা (১৭) নামের এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। বুধবার (১২ আগস্ট) দুপুর ১২টার দিকে গুলশান থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ছাদেক মিয়া বলেন, আমরা খবর পেয়ে দুপুর ১২টার দিকে ওই বাসা থেকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করি।

তিনি আরও বলেন, নিহতের গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়ি বাজারপাড়ায়। সে স্থানীয় আজা মারমার মেয়ে। বর্তমানে গুলশান-১ এর ১৪০ নম্বর রোডের এক নম্বর বাড়ির তৃতীয় তলার একটি বাসায় গৃহকর্মীর কাজ করত সে। ফোনে বাবার সঙ্গে তার মনোমালিন্য হয়। এরই জেরে সকালে রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে আমরা জানতে পেরেছি।

মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে। বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com