1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

নোয়াখালীর সুবর্ণচ‌রে কৃষক হত‌্যা: আওয়ামীলীগ নেতা‌কে ব‌হি:স্কার

নোয়াখালী প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ২০৭ বার পঠিত
ব‌হিস্কার আ"লীগ নেতা ফজলু মুহুরী

নোয়াখালীর সুবর্ণচরে কৃষক আব্দুল মান্নান (৫১) হত্যা মামলার প্রধান আসামি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক প্রকাশ ফজলু মুহুরীকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

শুক্রবার (৭ আগস্ট) সন্ধ্যায় এক জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয় বলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, কৃষক আব্দুল মান্নান হত্যার ঘটনায় চরজব্বার ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক ফজলুকে প্রধান আসামি করা হয়েছে। এ ঘটনায় নির্দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত তাকে দলের সব ধরনের কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

কৃষক মান্নান হত‌্যার ঘটনায় নিহ‌তের ভাই সফিকুর রহমান বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ ক‌রে এবং অজ্ঞাতনামা ১০-১১ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলায় চরজব্বার ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হককে প্রধান ও তার মামা ৪ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য বাহারকে দ্বিতীয় আসামি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com