1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

‌ফেনী‌তে ডাকাত দ‌লের দুই গ্রু‌ফের সংঘর্ষ নিহত ১

‌ফেনী প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ১৯৬ বার পঠিত
প্রতিকী ছ‌বি

ফেনীর ছাগলনাইয়ায় গতকাল সোমবার গভীর রাতে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন মো. কামরুল ওরফে গুনাই কামরুল (৩২) নামের এক যুবক। পুলিশ বলেছে, ওই ব্যক্তি ডাকাতি, অস্ত্র ও মাদকের ১৫ মামলার আসামি। দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে তিনি নিহত হয়েছেন।

নিহত কামরুল ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের পূর্ব হরিপুর মো. হানিফের ছেলে। পুলিশ জানায়, তারা ঘটনাস্থল উপজেলার পাঠাননগর ইউনিয়নের পশ্চিম শিলুয়া এলাকা থেকে একটি বন্দুক, ৪টি গুলি, দুটি রামদা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে হত্যা ও অস্ত্র আইনে পৃথক মামলা করেছে।

পুলিশ জানায়, পশ্চিম শিলুয়া গ্রামের গজারিয়া রাস্তার মাথা নামের স্থানে গোলাগুলির শব্দ শুনে গতকাল দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা গোলাগুলি বন্ধ করে দ্রুত পালিয়ে যায়। পুলিশ পরে ঘটনাস্থল থেকে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। এ ছাড়া পরিত্যক্ত অবস্থায় একটি বন্দুক, ৪টি গুলি, দুটি রামদা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করে। মুমূর্ষু অবস্থায় ওই যুবককে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। পরে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সুত্র: প্রথম আ‌লো

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com