1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

রাজধানী‌তে প্লাজমা প্রতারক চ‌ক্রের এক সদস‌্য গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ২১০ বার পঠিত

রাজধানীতে প্লাজমা প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা তেজগাও বিভাগ (ডিবি)। গ্রেফতারকৃত হলেন, মোঃ হৃদয় আহম্মেদ (২৩)।

গোয়েন্দা তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার মুজিব আহম্মদ পাটওয়ারী জানান, বৃহস্পতিবার বেলা ২:৩০ টায় রাজধানীর বাড্ডা থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মুজিব আহম্মদ পাটওয়ারী  আরো বলেন, গ্রেফতারকৃত  হৃদয় ও তার অপর সহযোগীরা সু-কৌশলে ফেসবুকে প্লাজমা আবেদনের বিভিন্ন গ্রুপ খুলে করোনা রোগীদের আত্মীয়-স্বজনের মোবাইল ফোন নাম্বার সংগ্রহ করে প্লাজমা প্রদান করবে বলে জানায়। বিনিময়ে তাদের যাতায়ত খরচ ও প্লাজমা বিক্রি বাবদ অগ্রিম টাকা প্রদান করতে হবে। তাদের প্রতারণার ফাঁদে পড়ে অনেক রোগীর আত্মীয়-স্বজনেরা বিকাশ, নগদ ও অন্যান্য মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে বিভিন্ন সময় বিভিন্ন অংকের টাকা  প্রদান করেন। টাকা হাতে পাওয়ার পর প্রতারকরা ভুক্তভোগীদের মোবাইল ফোন নাম্বার ব্লক করে দিতেন এবং কখনোই রোগীদের প্লাজমা প্রদান করতেন না। এভাবে তারা বিগত দুই মাস ধরে শতাধিক মানুষকে প্লাজমা দিবে বলে প্রতারণা করে আসছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com