1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন

কু‌মিল্লা কোতয়ালী ম‌ডেল থানা পু‌লি‌শের ২৪ ঘন্টার সফল অ‌ভিযান

এমইএস/ আর.সাইফ/ কু‌মিল্লা:
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৮৮৩ বার পঠিত

কু‌মিল্লা কোতয়ালী ম‌ডেল থানা পু‌লি‌শের ২৪ ঘন্টার সফল অ‌ভিযা‌নে গাঁজা, ইস্কার্প সিরাপ, বিয়ার, ইয়াবাসহ দুই মাদক ব‌্যবসা‌য়ি গ্রেফতার, তিনজন মোটরসাই‌কেল চোরসহ প‌রোয়ানাভুক্ত ৪ আসা‌মি গ্রেফতার


কু‌মিল্লা কোতয়ালী ম‌ডেল থানা পু‌লিশ গত ২৪ ঘন্টার কর্মতৎপরতায় একা‌ধিক টিম পৃথক পৃথক অ‌ভিযান চা‌লি‌য়ে মাদকদ্রব‌্য উদ্ধার ও তিন মোটরসাই‌কেল‌ চোরসহ ৪ প‌রোয়ানাভুক্ত আসা‌মি‌কে গ্রেফতার ক‌রে।

 

পু‌লিশ সুত্র জানা যায়, কুমিল্লা সদর সার্কেল সি‌নিয়র এএসপি মো. সোহান সরকারের নির্দেশনায় কোতয়ালী ম‌ডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর, এএসআই হান্নান আল-মামুন, এএসআই রুবেল মাহমুদসহ পুলিশের একটি টিম নগরীর কাপ্তান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে সিসি টিভি ফুটেজ এর মাধমে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস‌্য রাফাতুল ইসলাম অর্ণব, সাইফুল হোসেন জয় ও নাইমকে আটক করে এবং তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করে।

পৃথক এক‌টি অ‌ভিযা‌নে কোতয়ালী ম‌ডেল থানায় সদ‌্যযোগদানকৃত এসআই ম‌ফিজুল ইসলাম ১ বৎসর ৬ মাস এর সশ্রম কারাদন্ড প্রাপ্ত আদাল‌তের গ্রেফতা‌রি প‌রোয়ানাভুক্ত দুই আসা‌মি আসামী মোঃ আনোয়ার হোসেন, পিতা- আব্দুর রাজ্জাক ও মোঃ কাউছার, পিতা- মৃত জাহাঙ্গীর আলম, উভয় গ্রাম- নশরাইল, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লাদ্বয়কে গ্রেফতার ক‌রেন।


এছাড়াও কোতয়ালী ম‌ডেল থানার অপর এক‌টি টিম থানায় জিআর নং-১৬৬/১১ মূলে ১ বছরের সশ্রম কারাদন্ড এবং ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা দন্ড প্রাপ্ত আসামী ইমাম হোসেন ওরফে মোঃ হান্নান(৩৮), পিতা- মৃরূপ মিয়া, গ্রাম- বড়জ্বালা, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা ও জিআর নং-৪১৯/১৪ মূলে আসামী মোঃ জাকির হোসেন, পিতা- লাল মিয়া লিল মিয়া, সাং- ঝাকুনিপাড়া, ০৬নং ইউপি, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লাকে গ্রেফতার করা হয়।

পৃথক আ‌রোও এক‌টি অ‌ভিযা‌নে কোতয়ালী ম‌ডেল থানাধীন ছত্রখিল পু‌লি‌শ ফাঁ‌ড়ির এসআই মোঃ শরীফুর রহমান, এসআই গোলাম কিবরিয়া, এএসআই হুমায়ুন কবীর ও সঙ্গীয় ফোর্সসহ পাঁচথুবী ইউপির বিষ্ণুপুর গ্রামে ৭ কেজি গাঁজা,১০ বোতল ইস্কাফ সিরাফ ,১৪ বোতল কিং ফিশার বিয়ারসহ মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদকে তার বা‌ড়ির সাম‌নে থে‌কে গ্রেফতার করা হয়।

পৃথক অ‌ভিযা‌নে এএসআই হান্নান আল মামুন , এএসআই রুবেল মাহমুদ ও সঙ্গীয় ফোর্সসহ অ‌ভিযান চা‌লি‌য়ে মাদক ব্যবসায়ী কাজী সাকিল(২৫)কে ২০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ক‌রে।

কোতয়ালী ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মাদকসহ ধৃত আসা‌মি ও তিন মোটরসাই‌কেল চো‌রের বিরু‌দ্ধে মামলা দা‌য়ের করা হয়। এছাড়াও চারজন প‌রোয়ানাভুক্ত পলাতক ৪ জনকে গ্রেফতার করা হয়। আটককৃত আসা‌মি‌দের‌কে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com