1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ঈ‌দের পর মা‌ঠে ফির‌বে বিশ্ব‌সেরা সা‌কিব

নাগ‌রিক ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২১০ বার পঠিত
সা‌কিব আল হাসান

ঈদের পর অনুশীলন শুরু করতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। চলতি বছরের ২৮ অক্টোবর পর্যন্ত তার নিষেধাজ্ঞার মেয়াদ। এর আগেই নিজেকে ফিট রাখতে তিনি অনুশীলন শুরু করছেন।

সম্প্রতি ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে দেয়া সাক্ষাৎকারে সাকিব বলেন, আগামী মাস থেকেই আমার অনুশীলনে ফেরার কথা। তিন মাস সময় পাব নিজেকে ভালো মতো প্রস্তুত করার জন্য। আমি এত দিন কিছু করিনি। এই তিন মাসই যথেষ্ট, নিজেকে ক্রিকেটের জন্য আদর্শ গড়নে নিয়ে যাওয়ার জন্য। আপাতত এটাই পরিকল্পনা। আগামী দুই সপ্তাহ মেয়েদের দেখাশোনা করেই কাটবে, পরিবারের সঙ্গে কাটাব। এরপর আমি ক্রিকেটে মনোযোগ দেব।

গত বছর বিশ্বকাপ চোখ ধাঁধানো পারফর্মেন্স করা সকিব একই বছরের সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। সেই ম্যাচেও তিনি ম্যাচ সেরার পুরস্কার পেয়েছিলেন। এরপর জুয়াড়ির প্রস্তাব গোপন করার অপরাধে আইসিসি তাকে দুই বছর (এক বছর স্থগিত) নিষেধাজ্ঞা দেয়। দেশে করোনা মহামারীর শুরু থেকেই সাকিব যুক্তরাষ্ট্রের মেডিসন শহরে পরিবারের সঙ্গে অবস্থান করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com