1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৯ মে ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

সাইনবোর্ড টাঙানো নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪

চট্রগ্রাম ব‌্যু‌রো:
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৩৫০ বার পঠিত

চট্টগ্রাম নগরে কবরস্থানে নতুন সাইনবোর্ড টাঙানো নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১৩ জন আহত হয়েছেন। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পূর্ব বাকলিয়া আবদুল লতিফ হাটখোলা এলাকার বড় মৌলভি কবরস্থানে এ ঘটনা ঘটে।

আহতেরা হলেন মো. মাসুদ (২৮), আবদুল্লাহ কাইছার (৩৯), মো. মুরাদ (২৫), মো. ফয়সাল (২৮), মো. জাহাঙ্গীর (৪২), মো. তৈয়ব (২৮), মো. জয় (১৪),  মো. শহিদুল্লাহ (৩৮), রিয়াজ উদ্দিন (২০), মো. আসিফ (২৪), মো. মান্নান (৩৯), শাহাব উদ্দিন শাওন (২৫) ও মো. সামাদ (২২)। এর মধ্যে মাসুদ, কাইছার, মুরাদ ও ফয়সাল গুলিবিদ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকেরা জানিয়েছেন তাঁরা আশঙ্কামুক্ত।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, পূর্ব বাকলিয়ায় আবদুল লতিফ হাটখোলা এলাকায় বড় মৌলভি বাড়িসংলগ্ন একটি কবরস্থান রয়েছে। এটি লোকজনের কাছে বড় মৌলভি কবরস্থান নামে পরিচিত। বড় মৌলভি বাড়ির লোকজনের দাবি, এটা তাঁদের পূর্বপুরুষের দেওয়া নিজস্ব কবরস্থান। সকালে ওই বাড়ির লোকজন এবং প্রতিবেশীরা মিলে সেখানে সাইনবোর্ড লাগাতে যান। তখন পাশের ইয়াকুব আলীর বাড়ি ও তাঁদের লোকজন গিয়ে বাধা দেন। ওই পক্ষের দাবি, এটা ১০০ বছর ধরে স্থানীয়দের সম্মিলিত সামাজিক সংগঠনের মাধ্যমে পরিচালিত হচ্ছে, কারও পৈতৃক সম্পত্তি নয়। বিষয়টি নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় দুই পক্ষের তিন থেকে চারজনের হাতে পিস্তল দেখা গেছে। বেশির ভাগেরই হাতে ছিল ইটপাটকেল ও লাঠিসোঁটা।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ওসি আরও বলেন, ছররা গুলিতে আহত ব্যক্তিরা এখন পর্যন্ত শঙ্কামুক্ত। সংঘর্ষের সময় অস্ত্রধারীদের শনাক্ত করা হচ্ছে। তাঁদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। সামান্য বিষয়ে গোলাগুলিতে জড়িয়ে পড়ার পেছনে অন্য কোনো উদ্দেশ্য ছিল কি না তা খতিয়ে দেখা যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

H

H

H

H

H

H

H

H

H

১০

H

© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com