1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন

কু‌মিল্লায় এক হাজার গরীব অসহায়‌দের ঈদ উপহার দি‌লেন সাইফুল আলম র‌নি

এমইএস/নাগ‌রিক ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১
  • ২৪৯৭ বার পঠিত

এক হাজার গরীব অসহায়‌দের মা‌ঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ক‌রেন কু‌মিল্লা ক্রিকেট বো‌র্ডের সভাপ‌তি সাইফুল আলম র‌নি। ১১ মে বি‌কে‌লে কু‌মিল্লা (শহীদ ধী‌রেন্দ্রনাথ দত্ত ) ক্রিকেট স্টে‌ডিয়া‌মে ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী সমুহ বিতরণ করেন তি‌নি ।

ঈদ উপহার হি‌সে‌বে একটি ব্যাগের ম‌ধ্যে প্রতিজন‌কে পোলাওয়ের চাল, তৈল, আলু, লবণ, পেঁয়াজ, সেমাই ও চিনি দেওয়া হয়। এছাড়াও মুরগি কেনার জন্য জনপ্রতি নগদ ১৫০ টাকা প্রদান করা হয়।

 

ক‌রোনাকা‌লে সরকা‌রি নি‌র্দেশ অনুযা‌য়ি যথাযথ স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে ব‌্যাপক সংখ‌্যক মানু‌ষের মা‌ঝে ঈদ উপহার বিতর‌ণের কার্যক্রম সম্পুর্ণ করা হ‌য়ে‌ছে। বাংলা‌দে‌শের অন‌্য কোথায়ও এভা‌বে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে  ত্রাণ ও উপহার সামগ্রী বিতর‌ণের চিত্র দেখা না গে‌লেও কু‌মিল্লায় শতবাক স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে উপহার সামগ্রী বিতরণ কর‌তে দেখা গে‌ছে ।

 

কুমিল্লা ক্রিকেট বো‌র্ডের সভাপতি ও বিসিবির কাউন্সিলর সাইফুল আলম রনি নাগ‌রিক খবর‌কে বলেন- ঈদ হল সবার জন‌্য বি‌শেষ আন‌ন্দের এক‌টি দিন। সমা‌জে অসহায় ও গরীব ব‌্যক্তিরা ঈ‌দের আনন্দ থে‌কে ব‌ঞ্চিত থা‌কে। সবার সঙ্গে ঈদের আনন্দ‌কে ভাগাভাগি করতেই আমি ব্যক্তিগত তহবিল থেকে গরীব, অসহায় ও নিম্নআয়ের ১ হাজার পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ ক‌রি।

উ‌ল্লেখ‌্য সাইফুল আলম র‌নি কু‌মিল্লার একজন মান‌বিক যোদ্ধা। বর্তমা‌নে তি‌নি কু‌মিল্লা ক্রিকেট বো‌র্ডের সভাপ‌তি হি‌সে‌বে দা‌য়িত্ব পালন ক‌রে আস‌ছেন। এর আ‌গে তি‌নি কু‌মিল্লায় স্বাধীনতা টি ১০ ক্রিকেট কা‌পের আ‌য়োজন ক‌রে  সারা‌দে‌শে ব‌্যাপক সাড়া ফে‌লে‌ দি‌য়ে‌ছেন। তি‌নি দে‌শের তরুন সমাজ‌কে খেলাধুলার প্রতি ম‌নযোগ ফি‌রি‌য়ে আন‌তে নানা ধর‌নের পদ‌ক্ষেপ গ্রহন ক‌রে আস‌ছেন।। একজন মান‌বিক যোদ্ধা হি‌সে‌বে সব সময় অব‌হে‌লিত, নিপী‌ড়িত ,নির্যা‌তিত ও অসহায় মানু‌ষের পা‌শে থে‌কে নিয়‌মিত সহ‌যো‌গিতা ক‌রে যাচ্ছেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com